| |

কিশোরগঞ্জে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে ‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।
এ সময় উপস্থিত ছিলেন-জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, সিভিল সার্জন (উপ-পরিচালক) ডা. মো. হাবিবুর রহমান, কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নাজমুল ইসলাম সোপান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. রওশন আখতার জাহান, ডেপুটি সিভিল সার্জন ডা. মজিবুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, জেলা স্বাচিপ সভাপতি ডা. দীন মোহাম্মদ, জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল, সাধারণ সম্পাদক ডা. মো. আব্দুল ওয়াহাব বাদল প্রমুখ।
পরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার সেখানে এসে শেষ হয়। এরপর হাসপাতাল চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন ও জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদযাপন জেলা কমিটির সদস্য সচিব ডা. মো. হাবিবুর রহমান জানান, আগামী ২০শে এপ্রিল পর্যন্ত নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদযাপন করা হবে।