| |

নিহার রঞ্জন দে কৃষ্ণ সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় ৮নং ওয়ার্ড আ‘ লীগের আনন্দ মিছিল

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পিঃ ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে পুনরায় নিহার রঞ্জন দে কৃষ্ণ কে নির্বাচিত করায় শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট সাদেক খান মিল্কী টজু কে প্রানঢালা অভিনন্দন জানিয়ে বিশাল আনন্দ মিছিল করেছে ৮ নং ওয়ার্ডের নেতা কর্মীরা।
রবিবার সন্ধায় শহরের থানার ঘাটস্থ এলাকা থেকে মিছিলটি বের হয়ে ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে পুনরায় থানার ঘাট এলাকায় এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।
মিছিল পুর্ব সমাবেশে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট সাদেক খান মিল্কী টজু। এসময় শহর আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
মিছিল শুরুর পুর্বে সাদেক খান মিল্কী টজু বলেন, আমি ৮নং ওয়ার্ডের নেতা নির্বাচন কাউন্সিলরদের ভোটের মাধ্যমে করতে চেয়েছিলাম কিন্তু একটি কুচক্রী মহল সেটা হতে দেয়নি। টজু বলেন, তারা স্বৈরাচারী কায়দায় ব্যাক্তি ইচ্ছা অনুযায়ী সাধারন সম্পাদকের নাম ঘোষনা করতে চাইলে আমি দ্বিমত পোষন করি। পরবর্তিতে শহর আওয়ামীলগি সভাপতি সংগঠনের সাংগঠনিক নিয়ম না মেনে ব্যাবসায়ী পবিত্র রঞ্জন রায়ের নাম আমার সাথে আলোচনা না করেই ঘোষনা করেন। তাই আমি ৮নং ওয়ার্ডের অধিকাংশ কাউন্সিলর ও সমর্থকদের সাথে আলোচনা করে নিহার রঞ্জন দে কৃষ্ণকে ওয়ার্ডের সাধারন সম্পাদক ঘোষনা করি। তিনি বলেন, আমি বিশ্বাস করি আওয়ামীলীগের জন্য জেল খাটা এই ত্যাগি কর্মীর মাধ্যমে দল সুসংহত হবে ও তার গতিশীল নেতৃত্বের ফলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তি শালি হবে।
এসময় উপস্থিত শত শত কর্মী করতালি দিয়ে শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট সাদেক খান মিল্কী টজু ও নবনির্বাচিত ৮ নং ওয়ার্ড সাধারন সম্পাদক নিহার রঞ্জন দে কৃষ্ণকে স্লোগান ও করতালির মাধ্যমে অভিনন্দন জানায়।
মিছিল শুরু হলে মিছিলে অংশ গ্রহনকারী আওয়ামীলীগ কর্মীবৃন্দ স্বৈরাচার নিপাত যাক গনতন্ত্র মুক্তি পাক তজু ভাই এগিয়ে চল আমরা আছি তোমার সাথে কৃষœা তোমার ভয় নাই আমরা আছি তোমার ভাই।
এসময় আরও স্লোগানে স্লোগানে মুখরিত করে কর্মীদের আওয়াজ তুলতে শোনাযায় টজু-টিটুর ভয় নাই রাজ পথ ছারি নাই। এক পর্যায়ে কর্মীদের মাঝে উচ্চারিত হতে থাকে টজু-টিটু, টজু-কৃষ্ণা প্রভৃতি শ্লোগান।
মিছিল শেষে ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান, নিহার রঞ্জন দে কৃষ্ণ ও নিতাই দে বক্তব্যের মাধ্যমে সবাইকে শুভেচ্ছা জানিয়ে মিছিলের সমাপ্তি ঘোষনা করেন।