| |

উত্তরা মোটর্স বাজাজ ডিস্কভার ১৫০এফ মোটরসাইকেল এর শুভ বাজারজাতকরন শুরু করল

বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল আমদানীকারক, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে মোটরসাইকেল বিক্রয় ও বিপননে বর্তমানে এককভাবে প্রায় ৬০% মার্কেট শেয়ারের অধিকারী। উত্তরা মোটর্স সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ ৪ দশক ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ২৫০ টির অধিক ৩ এস ডিলার এর মাধ্যমে বাজারজাত করে আসছে ও অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/ গ্রাম গঞ্জে বিক্রোয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে ।

প্রতি বছর উত্তরা মোটর্স বাজাজ ব্র্যান্ডের উন্নতর প্রযুক্তি সম্বলিত সকল শ্রেনীর ও পেশাজীবিদের ব্যবহার উপযোগী নতুন নতুন মটোরসাইকেল উপহার দিয়ে আসছে, এরই ধারাবাহিকতায় আজ আমরা আপনাদের সামনে ডিস্কভার ১৫০ মোটরসাইকেল উপহার দিচ্ছি।

ডিস্কভার ১৫০এফ মোটরসাইকেলের উল্লেখযোগ্য বৈশিষ্ঠ্য সমূহের মধ্য রয়েছে ৪ ভালব্ উঞঝ-র ইঞ্জিন, অবিশ্বাস্য পাওয়ার, ৫ভাবে নিয়ন্ত্রনযোগ্য নাইট্রোক্স মনোশক্স, অধিক নিয়ন্ত্রন ও নিরাপদ এর জন্য সামনে পিছনে প্রশস্ত টিউবলেস টায়ার, সর্বোচ্চ নির্ভরযোগ্য ব্রেকিং এর জন্য পেটাল ডিক্স ব্রেক, সেরা মাইলেজ ৭২ কিলোমিটার প্রতি লিটারে, ফ্লিকার-ফ্রি ডিসি হেডল্যাম্প, ডিসি লাইটিং কম গতিতেও সবসময় উজ্জ্বল আলো, নির্ভুল ও আধূনিক ডিজাইনের ডিজিটাল স্পিডোমিটার, ৫ স্পিড কন্সট্যান্ট ম্যাশ গিয়ার।

উত্তরা মোটর্স লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ডুরান্ড মেহদাদুর রহমান এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ৪ স্ট্রোক উঞঝ-র ইঞ্জিনযুক্ত উরংপড়াবৎ-১৫০ঋ মোটরসাইকেলটি বাজারজাতকরনের শুভ উদ্ভোধন করেন।

উদ্ভোধন অনুষ্ঠানে উত্তরা মোটর্স লিমিটেড এর হেড অফ বিজিনেস প্ল্যান জনাব নাইমুর রহমান, নির্বাহী পরিচালক জনাব কাজী ইমদাদ হোসাইন, অন্যান্য পরিচালকবৃন্দ, উর্ধ্বতন ন্যাশনাল সেলস ম্যানেজার জনাব শাহাদাত হোসেন সহ, সম্মানিত ডিলারবৃন্দ ও অন্যান্য প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ এবং উত্তরা মোটর্স লিমিটেড এর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আজ থেকে উত্তরা মোটর্স এর সকল শোরুম ও অনুমোদিত ৩ঝ (সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস) ডিলারদের কাছে উরংপড়াবৎ-১৫০ঋ মোটরসাইকেলটি পাওয়া যাবে। আজই আপনার নিকটস্থ উত্তরা মোটর্স এর শোরুম বা অনুমোদিত ডিলার এর নিকট থেকে আপনার পছন্দের মোটরসাইকেলটি সংগ্রহ করুন এবং এর গর্বিত মালিক হউন।