| |

কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা ॥ আটক ১

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের হামলায় মো: ফাহিমার রহমান সুপল (১৯) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কিশোরগঞ্জ থানা-পুলিশ মুন (১৮) নামে একজনকে আটক করেছে। নিহত সুপল হারুয়া (পশ্চিম) এলাকার জনৈক বাবুল মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সুপল ও তার কয়েকজন সহযোগী হারুয়া এলাকার পাগলা মসজিদের একটি জায়গায় ব্যাডমিন্টন খেলা দেখছিলো। এমন সময় ১৫/২০ জনের একদল তরুণ অস্ত্র হাতে সুপলের ওপর আকষ্মিক হামলা চালায়। এসময় হামলাকারীদের উপূর্যপরী ছুরি আঘাতে ও দায়ের কুপে মারাত্মক আহত সুপলকে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সুপলের বাবা বাবুল মিয়া বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি হত্যার সংগে জড়িতদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।