| |

ফুলবাড়ীয়ায় পৌর এলাকার আবুল হোসেনের রহস্যজনক মৃত্যু

মো: আব্দুস ছাত্তার : ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌর সভার ৬নং ওয়ার্ড ভালুকজান হাত বিলেরপাড় এলাকায় রহস্যজনক এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ মৃত্যুকে নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা ও সাংবাদিক এস এম গোলাম ফারুক আকন্দ জানান, আবুল হোসেন গতকাল সোমবার তাবলীগ জামায়াতে যাওয়ার কথা ছিল। সাথীরা ডাকাডাকি করে চলে গেছে। কিন্তু আবুল সকালে ঘুম থেকে উঠে গরুর জন্যে ঘাস কেটে বাড়ীতে রেখে কুদাল হাতে নিয়ে বাড়ীর কাছে হাত বিলে মান্দার (বিলের জলাশয়) মুখের মাটি সড়ানোর জন্য যান। সেখান থেকে আর তিনি ফিরে আসেননি। পরিবারের অন্যান্য লোকজন তাকে বিলে খুঁজতে গিয়ে দেখেন তার দেহ পানিতে ঢেবে আছে। তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসলে দেখা যায়, ঘাড় মটকানো, কানের নিচ দিয়ে রক্ত বের হচ্ছে, হাত, পা, পিঠ সহ শরীরের বিভিন্ন স্থান হতে চামড়া ছিড়ে নিয়ে যাওয়া হয়েছে।
স্থানীয় মাদ্রাসা সুপার এম এ হান্নান সরকার বলেন, জীবনেও এভাবে মানুষ মারতে বা মরতে দেখি নাই, আশ্বর্য ব্যাপার। তবে শয়তান বা জি¦নের আছর হতে পারে।
আবাসিক মেডিকেল অফিসার ডা: হারুন আল মাকসুদ বলেন, ফরেনসিক বিভাগের রিপোর্ট ছাড়া আপাতত কোন কিছুই বলা যাচ্ছে না।
থানা অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার বলেন, ঘটনাটি তিনি শুনেছেন তবে পরিবারের কোন অভিযোগ পাননি। তারপরও রহস্যজনক মৃত্যু বিধায় পুলিশের টিম পাঠাবেন।