| |

সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে ময়মনসিংহসোর্স এর যাত্রা শুরু

Mymensingh Source_Arafat Rahman

নিজস্ব প্রতিবেদকঃ ওয়েব ডেভেলপমেন্ট ও ডোমেইন-হোষ্টিং সেবাদাতা দেশের জনপ্রিয় আইটি প্রতিষ্ঠান ময়মনসিংহসোর্স সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করলো ।

গত রবিবার ২০ ডিসেম্বর, ময়মনসিংহ কার্যালয়ে এই সেবার উদ্ভোধন করা হয়। অনুষ্ঠানে ময়মনসিংহসোর্সের সিইও মুহাম্মদ আরাফাত রহমান বলেন, ২০১৩ সাল থেকে ময়মনসিংহসোর্স সারা দেশ ব্যাপী সুনামের সাথে আইটি সেবা দিয়ে আসছে। আমরা প্রতিনিয়ত আমাদের সেবার মান ও নতুন নতুন সেবা বৃদ্ধি করছি। পূর্বে আমাদের ডোমেইন-হোষ্টিং, ওয়েব ডেভেলপমেন্ট, বাল্ক এসএমএস সহ বেশ কিছু সেবা ছিল। তবে এখন থেকে যে কোনে ধরনের ডেক্সটপ সফটওয়্যার ডেভেলপ করবে ময়মনসিংহসোর্স।

তাছাড়া বর্তমানে বিক্রয় উপযোগী যে সকল ডেক্সটপ অ্যাপ্লিকেশন আমাদের কাছে রয়েছে: হাসপাতালের জন্য; হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার সিস্টেম। শিক্ষা প্রতিষ্ঠানের জন্য; স্কুল/কলেজ/ইন্সটিটিউট ম্যানেজমেন্ট সিস্টেম। সাধারণ ব্যবসার জন্য; ইনভেনটরি এন্ড অ্যাকাউন্টস সফটওয়্যার। কারখানার/ফ্যাক্টরীর জন্য; প্রোডাক্টশন ম্যানেজমেন্ট সিস্টেম। হোটেল/রেস্টোরেন্টের জন্য; হোটেল ম্যানেজমেন্ট সিস্টেম। প্রিন্টিং প্রেসের জন্য; প্রেস এন্ড পাবলিকেশন ম্যানেজমেন্ট সিস্টেম। টেইলার্স ব্যবসায়ীদের জন্য; টেইলার্স ম্যানেজমেন্ট সিস্টেম। সুপার শপের জন্য; পয়েন্ট অফ সেল সফটওয়্যার (ভারকোড ভিত্তিক)। অটো পার্টস ব্যবসায়ীদের জন্য; অটো পাটর্স ইনভেনটরি এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম। ডিস্টিবিউটরদের জন্য; ডিস্ট্রিবিউশন ম্যানেজমেন্ট সফটওয়্যার। এমএলএম ব্যবসায়ীদের জন্য; অনলাইন (এমএলএম) মাল্টি লেভেল মার্কেটিং সফটওয়্যার। মৎস ব্যবসায়ীদের জন্য; সেলস এন্ড অ্যাকাউন্টস ম্যানেজমেন্ট সিস্টেম। ভবিষ্যতে ময়মনসিংহসোর্সে আইটি বিষয়ক আরো নতুন নতুন সেবা সমূহ যোগ করা হবে বলে জানান তরুণ এই প্রযুক্তিবীদ ।

সফটওয়্যার সম্পর্কিত যেকোনো তথ্য জানার জন্য যোগাযোগ করুনঃ ০১৯১২-০৮৬৬৮২