| |

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনার বিলোপ ঘটে-অধ্যক্ষ মতিউর রহমান

স্টাফ রিপোর্টার ঃ সাবেক ধর্মমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন, দেশের স্বাধীনতার চতুর্থ বছরেই স্বাধীনতা বিরোধী চক্র জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনার সরকারের বিলোপ ঘটায়। দীর্ঘবছর পর আজ দেশ জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনার সরকার আবার প্রতিষ্ঠিত। এই সরকার দেশে ও জাতির উন্নয়নের সরকার দেশকে ক্ষুধা, দারিদ্র, মাদক সন্ত্রাস, দূর্নীতিমুক্ত করার সরকার। মানবতার নেত্রী শেখ হাসিনা না থাকলে দেশে আওয়ামী লীগ থাকবে না, উন্নয়ন থাকবে না, মুক্তিযুদ্ধের চেতনা থাকবে না, দেশে সম্প্রীতি-ভালবাসা থাকবে না। তাই আসুন সর্বস্তরের সকল মানুষ মিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে এদেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে যাই।
গত মঙ্গলবার (৫ নভেম্বর)বিকেলে ময়মনসিংহ রেলশ্রমিক লীগ স্টেশন প্লাটফরম কার্যালয়ে বাংলদেশ রেল শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সহ-সভাপতি শওকতউজ্জামান শাহীন-এর বর্নাঢ্য সংবর্ধনা ও ময়মনসিংহ রেল শ্রমিক লীগের নবাগত সদস্যদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, মহানগর আওয়ামী লীগ সভাপতি-এহতেশামুল আলম. ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসাইন, ময়মনসিংহ রেলশ্রমিক লীগ সদস্য শাহজাহান, শহীদুল্লাহ্, এম.এস আজাদ প্রমুখ।
বক্তব্য শেষে সংবর্ধিত সংগ্রামী শ্রমিক নেতা শওকতউজ্জামান শাহীন-এর হাতে নৌকা প্রতীকের এক বিশেষ ক্রেস্ট তোলে দেন প্রধান অতিথি অধ্যক্ষ মতিউর রহমান। এছাড়াও ময়মনসিংহ রেল শ্রমিক লীগের অন্যান্য নেতা-কর্মীরাও তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এর পরই সংগঠনে নবাগত অর্ধশতাধিক সদস্যকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে পাঠ করেন হাফেজ মঞ্জুরুল হক এবং গীতা থেকে পাঠ করেন দ্বীনবন্ধু শিব।