| |

আরটিভি’র ১১ বছরে পর্দাপন উপলক্ষে ময়মনসিংহে বণার্ঢ্য অনুষ্ঠান

জনপ্রিয় টেলিভিশন আরটিভি’র ১১ বছরে পর্দাপন উপলক্ষে ময়মনসিংহে আলোচনা সভা, কেককাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বণার্ঢ্য র‌্যালীর আযোজন করা হয়।
শনিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভার মধ্যদিয়ে আরটিভির জন্মদিন উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানমালা শুরু হয়। ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু বর্ষপুর্তির অনুষ্ঠানমালার শুভ উদ্বোধন করেন।
আরটিভির উজ্জ্বল ভবিষ্যত ও সমৃদ্ধি কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ আলমগীর মুনসুর মেমোরিয়াল কলেজের সাবেক অধ্যক্ষ আবুল কাশেম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন, সিপিবি’র জেলা সম্পাদক অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, মহিলা পরিষদের সভাপতি ফেরদৌস আরা মাহমুদা হেলেন, দৈনিক স্বদেশ সংবাদের প্রধান সম্পাদক জগদীশ চন্দ্র সরকার, কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল হক, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক বহুমুখি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, সাংবাদিক ক্রীড়া চক্রের সভাপতি নিয়ামুল কবির সজল, একাত্তর টিভির প্রতিনিধি বাবুল হোসেন, টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, দৈনিক আজকের বাংলাদেশ’র বার্তা সম্পাদক রবীন্দ্র নাথ পাল, রয়েল মিডিয়া কলেজের অধ্যক্ষ স্নেহাশীষ দে, কমার্স কলেজের অধ্যক্ষ এখলাসউদ্দিন প্রমুখ।
আরটিভির জন্মদিন উপলক্ষে টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আরটিভির প্রতিনিধি বিপ্লব বসাকের হাতে একটি কেক তুলে দেন। পরে অতিথিবৃন্দ দু’টি কাটেন।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে মানষ তালুকদারের দল নৃত্য পরিবেশন করেন।
সবশেষে প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে ফিরে আসে এবং কেক, মিষ্টি, নিমকি ও সিঙ্গারা দিয়ে আপ্যায়ন করা হয়।