| |

মুক্তাগাছায় ওয়ার্ল্ডভিশনের জনগনের সম্মেলন অনুষ্ঠিত

মুক্তাগাছা  প্রতিনিধি
এরিয়া প্রোগ্রাম এবং মুক্তাগাছা সাউথ এরিয়া প্রোগ্রাম, গ্রেটার ময়মনসিংহ রিজিওন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর যৌথ উদ্যোগে মুক্তাগাছায় দুইদিন ব্যাপি জনগনের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার জেলা পরিষদ অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টার এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সরকারী কর্মকর্তা, এনজিও প্রনিতিধি, স্থানীয় সরকার প্রতিনিধি, সংবাদ মাধ্যমের প্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, গ্রাম উন্নয়ন কমিটি ,ইউএনডিসি নেতৃবৃন্দ, শিশু ফোরাম নেতৃবৃন্দ, ফ্যাসিলিটেটর এবং ওয়ার্ল্ড ভিশন স্টাফরা অংশগ্রহণ করেন।
সম্মেলনে ১১৮টি গ্রাম উন্নয়ন কমিটি ও নগর প্রতিবেশী উন্নয়ন কমিটির প্রতিনিধিদের উপস্থিতিতে এবং তাদের মতামতের ভিত্তিতে অত্র এলাকার শিশুদের কল্যানের জন্য আগামী ৫ বছরের (২০২১-২০২৫) জন্য কর্মসূচী ও ইস্যু নির্বাচন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রানা মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা ফয়জুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অসীম সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল কর্মকর্তা ডা. রাবেয়া সুলতানা ও মুক্তাগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক সরকার।