| |

সাংবাদিক গোলাম মোস্তফার ছেলে মাহিনসড়ক দুর্ঘটনায় নিহত ঃ আজ জানাযা

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল ব্যুরো প্রধান মীর গোলাম মোস্তফার একমাত্র ছেলে মীর মুনতাসীর মাহিন (১৭) গতকাল বৃহস্পতিবার রাত পোনে ৮টায় শহরের শম্বুগঞ্জ ব্রীজের সন্নিকটে ময়লাকান্দা নামক স্থানে ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সে ময়মনসিংহ শহরের মিন্টু কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্র। তার মা বিলকিস জাহান নয়ন কাতলাসেন কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক।
পরিবারের সদস্য ও কোতোয়ালী পুলিশ সুত্রে জানা যায়, রাত পোনে ৮টায় শম্ভুগঞ্জ ব্রিজের উত্তর পাশের ময়লাকান্দা এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী মাহিন ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে মা বিলকিস জাহান নয়ন ও ছোট ভোট মুগ্ধ বার বার মূর্চায় যায়। তার লাশ ময়মনসিংহ চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে আসার পর খবর ছড়িয়ে পড়লে ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউল করিম খোকনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকগণ সেখানে উপস্থিত হন। সেখান থেকে তার লাশ ময়মনসিংহ শহরের বাউন্ডারী রোডস্থ তার বাসায় নিয়ে আসা হলে শত শত লোক মাহিনকে শেষ বারের মত দেখার জন্য বাড়ীতে ছোটে আসেন। এখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটু, মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ প্রেসক্লাব, সিটি প্রেসক্লাবসহ সকল সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবৃন্দ, কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কারুল ইসলামসহ নিহতের বাড়ীতে ছুটে আসেন। আজ শুক্রবার বাদ জুম্মা জিলা স্কুল মাঠে তার নামাজে জানাযা শেষে দাফন কার্য অনুষ্ঠিত হবে।
মাহিনের অকাল মৃত্যুতে দৈনিক স্বদেশ সংবাদ পত্রিকার সম্পাদক শ্রী জগদীশ চন্দ্র সরকার, মোঃ নুরুল ইসলাম, আবুল কাশেম, আজিজুর রহমান খোকন, রঞ্জন মজুমদার শিবু, জহির রায়হানসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং নিহতের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
অপর এক শোক বার্তায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন ক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। তিনি শোক বার্তায় নিহতের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।