| |

ভালুকায় বাস ও প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৬ : আহত ২

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ ২২ আগষ্ট
ঢাকা -ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারী ডিগ্রি কলেজ গেইট এলাকায় শনিবার সকালে ইমাম পরিবহণের একটি যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই শিশুসহ ৬ জন কার যাত্রী নিহত হয়েছেন। এ সময় দুই বাসযাত্রী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে গাজীপুরের নিজ বাড়ি থেকে প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১৫-০১৫৯) যোগে ময়মনসিংহের ত্রিশাল যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারী ডিগ্রি কলেজ গেইট এলাকায় ইউটার্ণ করে রাস্তার পূর্বপাশে যাওয়ার সময় ঢাকাগামী ইমাম পরিবহণের যাত্রীবাহি বাসের (ঢাকা মেট্রো-ব-১২-০৭৩৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের যাত্রী গাজীপুরের রহুদপুরের আব্দুল করিমের স্ত্রী হাসিনা বেগম (৩৫), বোন নাজমা (২৫) ও হাসিনা খাতুনের শিশু ছেলে হাসিবুল হাসান (৮), একই এলাকার আব্দুল মান্নানের স্ত্রী জান্নাতি (৬০) ও ত্রিশাল উপজেলার দরিরামপুরের আব্দুস সালামের ছেলে বিল্লাল হোসেন (৪৫) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় দুই বাসযাত্রী ফুলপুর উপজেলার কাতালী গ্রামের হাফিজ আলীর ছেলে রুহুল আমিন (৩৫) ও হালুয়াঘাট উপজেলার টিকুরিয়া গ্রামের আব্দুল হকের ছেলে সোহাগ (২৫) আহত হন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ, মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ চেষ্টার পর বাসের নিচ থেকে প্রাইভেটকারটি বের করে নিহতদের উদ্ধার করে। এ সময় মহাসড়কের দু’পাশে বিভিন্ন ধরণের যানবাহন আটকে গিয়ে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।
ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনাস্থল থেকে আহত দুই বাস যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ ও প্রাাইভেটকারের ৬ যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, ইমাম পরিবহণের বাসের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে ঘটনাস্থলেই এক শিশু দুই নারীসহ ৬জন নিহত হয়েছেন। বাসের চালক পলাতক রয়েছে।