| |

ত্রিশালে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা,প্রতিবাদে মহাসড়ক অবরোধ,আটক-২

রফিকুল ইসলাম শামীমঃ-ময়মনসিংহের ত্রিশালে গত শুক্রবার রাতে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে র্দুবৃত্তরা। প্রতিবাদে রাতেই যুবলীগের নেতাকর্মীদের ঢাকা ময়মনসিংহ মহা সড়ক অবরোধ। জড়িত সন্দেহে ২ জন আটক। শুক্রবার রাত ১০টার দিকে পৌরসভার গোহাটা মাঠের পশ্চিম পার্শ্বে চৌরাস্তা মোড়ে বিসমিল্লাহ ফাস্ট ফুটের সামনে যুব লীগ নেতা পারভেজ (৩০) কে র্দুবৃত্তরা কুপিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত অবস্থায় পরে তাকে এলাকাবাসী উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এঘটনার প্রতিবাদে শুক্রবার রাতেই ত্রিশাল উপজেলা যুবলীগের নেতা কর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক আধঘন্টা অবরোধ করে রাখে । এসময় অবরোধকারীরা হত্যা কারীদের গ্রেপ্তার করে বিচারের দাবী জানায়। পরে ত্রিশাল থানা পুলিশ ও অতিরিক্ত পলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নিহত পারভেজ ত্রিশাল পৌরসভার চরপাড়া এলাকার ইব্রাহিমের ছেলে সে পৌর সভার ৩নং ওয়ার্ড যুব লীগের সদস্য ।
পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে উপলোর চিকনা মনোহর গ্রামের মৃত আওয়াল কেরানীর ছেলে মাজহারুল ইসলাম সুমন (২৮) ও একই গ্রামের মৃত সমর আলী ফকিরের ছেলে চাঁন মিয়া (৪৭) নামে দুজন কে আটক করেছে পুলিশ।
লাশ ময়না তদন্তের পর পৌরসভার কেন্দ্রীয় ঈদগা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন স্পটের কাছ থেকে হত্যায় ব্যবহ্রত চাপাতি ও লোহার পাইপ উদ্বার করা হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এঘটনায় হত্যা মামলার দায়েরের প্রস্তুতি চলছে।