| |

ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের লাগাতার কর্মবিরতি ঘোষনা

টাঙ্গাইল প্রতিনিধি ঃ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসুচির সাথে একাত্বতা ঘোষনা করে লাগাতার কর্মবিরতিতে যাচ্ছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। বেতন কাঠামো বৈষম্য নিরসনের দাবীতে আগামী ১১ জানুয়ারী থেকে লাগাতার কর্মবিরতি পালন করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ও শিক্ষক সমিতির আহবায়ক ড. মোঃ ইউনুছ মিয়া।
রোববার সকালে তিনি আরো বলেন, ফেডারেশনের সিদ্ধান্ত অনুযায়ী ৩ জানুয়ারী শিক্ষকরা কালো ব্যাচ ধারন করে ক্লাসে যাবেন এবং ৭ জানুয়ারী তিন ঘন্টা কর্মবিরতি পালন করা হবে। এর মধ্যে দাবী না মানা হলে আগামী ১১ জানুয়ারী থেকে লাগাতার কর্মবিরতি শুরু হবে।
উল্লেখ্য, অষ্টম জাতীয় বেতন কাঠামোর পূণনির্ধারণ করে সিলেকশন গ্রেড বহাল ও সরকার প্রতিশ্রত স্বতন্ত্র বেতন কাঠামো প্রবর্তন করাসহ চারদফা দাবিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সাথে একাত্বতা ঘোষনা করে শোভাযাত্রা ও বিক্ষোভ সমাবেশসহ নানা কর্মসূচি পালন করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।