| |

নেত্রকোনায় হ্যান্ডক্যাপসহ পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামী ৭২ ঘন্টার মধ্যে আবার গ্রেফতার

তিলক রায় টুলু পূর্বধলা নেত্রকোনা থেকেঃ
নেত্রকোনার সিআইডি পুলিশের হাত থেকে হ্যান্ডক্যাপসহ হত্যা ও ছিনতাই মামলার আসামী জয়তুল এলায়িত ওরফে আশিক (২৪) কে পালিয়ে যাওয়ার ৭২ ঘন্টার মধ্যে আটক করেছে পুলিশ।
শুক্রবার (২৫) সেপ্টেম্বর বিকালে উপজেলার ঘাঘড়া ইউনিয়নের ওটি গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। আটক আশিক ময়মনসিংহের নান্দাইল উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত বজলু মিয়ার ছেলে।
সিআইডি সুত্রে জানাযায় ২০১৮ সালে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের মোটরসাইকেল চালক শহিদুল নামক এক যুবককে আশিক যাত্রী সেজে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। পরে তার বিরুদ্ধে দূর্গাপুর থানায় হত্যা ও ছিনতাই মামলা দায়েরের পর থেকে সে পলাতক ছিল।
চলতি বছর মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। গত ২২ সেপ্টেম্বর গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে স্থানীয় জনতা তাকে আটক করে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সোর্পদ করে। পরে নেত্রকোনা সিআইডি পুলিশ তাদের হেফাজতে নিয়ে যায়। পরে সিআইডি পুলিশ রাতে তাকে নিয়ে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধারে পূর্বধলা উপজেলার জারিয়া এলাকায় নিয়ে গেলে সেখান থেকে সে হ্যান্ডক্যাপসহ পালিয়ে যায়। এ ঘটনায় এস আই মফিজ মিয়াকে সাসপেন্ড করা হয়।
পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান গ্রেফতারের কথা নিশ্চিত করেন। তিনি জানান গ্রেফতারকৃত আশিকের বিরুদ্ধে ছিনতাই এবং খুনসহ একাধিক মামলা রয়েছে।