| |

কিশোরগঞ্জে যুবলীগ নেতা ইউসুফ মনি হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের যুবলীগ নেতা এ.কে.এম. ইউসুফ মনি হত্যার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, পৌরসভার কাউন্সিলর ও নিহত ইউসুফ মনির ছোট ভাই ইয়াকুব সুমন, যুবলীগ নেতা পল্লব কর, কামালিয়ারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমীন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যুবলীগ নেতা ইউসুফ মনিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনার পর পুলিশ কয়েকজন আসামীকে গ্রেফতার করলেও মূল আসামী নয়ন, নিয়াজ, রাজীব, সানা, মোবারকসহ কয়েকজন আসামী এখনও ধরা-ছোঁয়ার বাইরে। তারা অবিলম্বে আসামীদের গ্রেফতারের দাবি জানান।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৫ জানুয়ারি রাতে শহরের রথখলা এলাকার ঈশা খাঁ সড়কে সন্ত্রাসীরা যুবলীগ নেতা মনিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এ সময় কুপিয়ে জখম করা হয় তার ছোট ভাই কাউন্সিলর ইয়াকুব সুমনকে। এ ঘটনায় নিহত যুবলীগ নেতার স্ত্রী আবেদা আক্তার শিখা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীদের আসামী করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।