| |

বাজিতপুরে মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য আটক

নজরুল ইসলাম খায়রুল কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

গত রোববার (২৫ অক্টোবর) ভোরে উপজেলার পৈলনপুর এলাকায় জুম্মন মিয়ার অটোগ্যারেজের ভেতর অভিযান পরিচালনা করে তিনটি চোরাই মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।

আটক চোর চক্রের সদস্যরা হলেন-উপজেলার পৈলনপুর এলাকার মৃত আঙ্গুর কমিশনারের ছেলে মো. জুম্মান মিয়া (৩২), একই এলাকার মো. তৌহিদ মিয়ার ছেলে মো. মোমেন মিয়া (২৫) ও পশ্চিম বাজিতপুর এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে মো. ছোটন মিয়া (২৬)।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার (২৫ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার পৈলনপুর এলাকায় জুম্মন মিয়ার অটোগ্যারেজের ভেতর অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনটি চোরাই রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেলসহ মো. জুম্মান মিয়া, মো. মোমেন মিয়া ও মো. ছোটন মিয়াকে আটক করা হয়।

উদ্ধার করা তিনটি চোরাই মোটরসাইকেলের মধ্যে দুইটি পালসার ও একটি অ্যাপাসি। উদ্ধারকৃত আলামতে আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা।

আটক তিনজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।