| |

ঈশ্বরগঞ্জে নিয়োগ পরীক্ষা নিয়ে অনিয়মের অভিযোগ

ঈশ্বরগঞ্জ  প্রতিনিধি :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাজিবপুর আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষার প্রার্থীদের অবহিত না করেই অনিয়মের মাধ্যমে পরীক্ষা গ্রহণের পস্তুতি নেওয়ার অভিযোগ উঠেছে।
মিজানুর রহমান, রেজাউল করিম, খলিল উদ্দিন, আসাদুজ্জামান উজ্জ্বল, আবু সাঈদ, শওকত হোসেন, জুয়েল রানা, সোহাগ আহমেদের অভিযোগে জানা যায়, আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষা গ্রহণের ৭দিন পূর্বে প্রার্থীদের অবহিত করার কথা থাকলেও কোন প্রকার চিঠি না দিয়ে মঙ্গলবার পরীক্ষা গ্রহণের জন্য প্রস্তুতি সম্পুন্ন করেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
বিগত ২৯ সেপ্টেম্বর পরীক্ষা নেওয়ার কথা থাকলেও অনিয়মের অভিযোগে স্থগিত করা হয়। এনিয়ে আদালতে নিশেদাজ্ঞা ছেয়ে পিটিশন দাখিল করা হয়। আদালতে কোন জবাব দাখিল না করেই পুনরায় পচন্দের লোক নিয়োগের জন্য প্রার্থীদের অবহিত না করেই পরীক্ষার তারিখ নির্ধরণ করা হয়। এবিষয়ে প্রধান শিক্ষক ওমর ফারুকের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।
এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুর ইসলামের সাথে কথা বলার জন্য মোবাইল ফোন বারবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।
ডিজি প্রতিনিধি গৌরীপুর আর কে উচ্চ বিদ্যালয়ের প্রধন শিক্ষক জানান, নিয়োগ পরীক্ষার ৭দিন পূর্বে চিঠির মাধ্যমে প্রার্থীদের অবহিত করার বিধান রয়েছে। এটি না করা হলে অনিয়ম।