| |

ভালুকায় সাংবাদিকদের সাথে আ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী সোহেলের মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা : আসন্ন ভালুকা পৌরসভা নির্বাচনে আ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী মো. আলমগীর হোসেন সোহেল বৃহস্পতিবার সকালে ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
‘পাওয়া নয় দেয়ার মানসিকতায় পরিবর্তনের প্রত্যয়’ প্রতিপাদ্দকে সামনে রেখে ভালুকা পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর ভিশন বাস্তবায়ন আমি মেয়র প্রার্থী হওয়ার ইচ্ছে পোষণ করেছি। দল থেকে মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হতে পারলে পৌরসভার ভালুকা পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা,পৌরবাসীর বিনোদনের জন্য একটি পার্ক, একটি গোরস্থান, সুপীয় পানি সরবরাহ, ড্রেনেজ ব্যবস্থা, মাদক মুক্ত সমাজ ও বাল্য বিয়ে প্রতিরোধ কল্পে কাজ করবো। এ ছাড়াও বক্তব্য রাখেন, আরিফুর রহমান অপু,মহসিন শেখ,ফয়সাল আহম্মেদ,নাদিম ফরহাদ রনি, জহিরুল ইসলাম খান ও আবু নোমান।
সভায় উপস্থিত ছিলেন,ভালুকা প্রেসক্লাব সভাপতি এস.এম শাহজাহান সেলিম,সাধারন সম্পাদক মোঃ আক্কাছ আলী, সম্মানিত সদস্য আতাউর রহমান তরফদার,এম.এ সবুর,জহিরুল ইসলাম,আসাদুজ্জামান ফজলু, কামরুল এহসান চন্দন, হাদিকুর রহমান হাদিস, রফিকুল ইসলাম রফিক,শাহ মো.হাসান,আবুল বাশার শেখ,আলমগীর হোসেন,মোবাশ্যারুল ইসলাম সবুজ, শফিকুল ইসলাম সবুজ ও রফিকুল ইসলাম,কামরুল ইসলাম প্রমুখ।