| |

৮৫ বছররে বৃদ্ধরে সাথে পঞ্চম শ্রণেীর ছাত্রীর বযি়রে ঘটনায় হাইর্কোটরে তদন্তরে নর্দিশে : তদন্ত শুরু

জামালপুর প্রতনিধিঃি জামালপুরে ৮৫ বছররে বৃদ্ধরে সাথে স্থানীয় মাদ্রাসার পঞ্চম শ্রণেীর এক ছাত্রীর বযি়রে ঘটনা তদন্তরে নর্দিশে দযি়ছেনে হাইর্কোট। আগামী ২৬ নভম্বেররে মধ্যে এ বষিয়ে তদন্ত প্রতবিদেন আদালতে দাখলি করতে বলা হয়ছে।ে জামালপুররে ডসি,ি এসপি ও দওেয়ানগঞ্জ থানার ওসরি প্রতি আদালত এ আদশে দনে।
দওেয়ানগঞ্জরে উপজলো নর্বিাহী র্কমর্কতা এ কে এম আব্দুল্লাহ বনি রশদিকে প্রধান করে ৩সদস্যরে তদন্ত কমটিি গঠতি হয়ছে।ে তদন্ত কমটিি ঘটনার তদন্ত শুরু করছেে বলে জানয়িছেনে জলো প্রশাসক মোহাম্মদ এনামুল হক।
মঙ্গলবার (২৪ নভম্বের) এ বষিয়ে গণমাধ্যমে প্রকাশতি কয়কেটি প্রতবিদেন আমলে নযি়ে বচিারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বচিারপতি শাহদে নূর উদ্দীনরে হাইর্কোট বঞ্চে এ আদশে দনে। আদালতরে আদশেরে বষিয়টি নশ্চিতি করছেনে ডপেুটি অ্যার্টনি জনোরলে আবদুল্লাহ আল মাহমুদ বাশার।
গত ২০ নভম্বের বভিন্নি পত্রকিায় ও অনলাইনে নউিজ র্পোটালে প্রকাশতি প্রতবিদেনে বলা হয়, জামালপুররে দওেয়ানগঞ্জরে চরআমখাওয়া ইউনযি়নরে বয়রাপাড়া গ্রামে ৮৫ বছররে বৃদ্ধ মহরি উদ্দনিরে সঙ্গে একই গ্রামরে স্থানীয় মাদ্রাসার পঞ্চম শ্রণেীর ছাত্রীর বয়িে দনে গ্রাম্য মাতব্বররা।
এলাকাবাসীর অভযিোগ, গ্রাম্য সালশিে ওই বৃদ্ধরে নাতি শাহনিরে (১৮) অপরাধরে দায়ভার দাদার ওপর চাপযি়ে গ্রাম্য সালশিে বৃদ্ধ মহরি উদ্দনিকে ১০দোররা নাতনি কে ১০দোররা মরেে বৃদ্ধরে সাথে সইে ছাত্রীর বযি়ে দওেয়া হয়। ভুক্তভোগী স্থানীয় একটি কওমী মাদ্রাসার পঞ্চম শ্রণেরি ছাত্রী। যদওি এই ছাত্রীর বয়স নয়িে বভ্রিান্তি আছ।ে একই গ্রামরে বৃদ্ধ মহরি উদ্দনিরে নাতি শাহনিরে সঙ্গে তার প্রমেরে সর্ম্পক গড়ে ওঠ।ে প্রমেরে সর্ম্পক রূপ নযে় শাররিীক সর্ম্পক।ে শাহীনরে র্ধষণে শশিুটি অন্তঃসত্ত্বা হলে র্গভপাত ঘটানো হয়। বষিয়টি ফাঁস হওয়াই দুই সপ্তাহ আগে স্থানীয় মাতব্বররা সালশি করে নাতি শাহনিরে অপরাধরে দায় ৮৫বছররে বৃদ্ধ মহরি উদ্দনিরে ওপর চাপযি়ে দনে। অসহায় বৃদ্ধ বাদ্ধ হয়ে বয়িে করে ।
মহরিরে প্রতবিশেীরা জানান, অনকে আগইে ৭ সন্তানরে জনক বৃদ্ধ মহরি উদ্দনিরে প্রথম ও দ্বতিীয় স্ত্রী মারা যায়। তনিি তৃতীয় বযি়ওে করছেনে ২৭ বছর আগ।ে ওই শশিুটি তার চর্তুথ স্ত্রী। বৃদ্ধ মহরি বয়সরে ভারে ঠকিমত কথাও বলতে পারনে না, দৃষ্টওি ঝাপসা। অল্প বয়সী চর্তুথ স্ত্রীকে নযি়ে চরম বপিাকে পড়ছেনে তনি।ি
জলো প্রশাসক মোহাম্মদ এনামুল হক
জানান, দওেয়ানগঞ্জ উপজলো নর্বিাহী র্কমর্কতা এ কে এম আব্দুল্লাহ বনি রশদিকে প্রধান কর,ে দওেয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি মহব্বত কবীর খান ও উপজলো মহলিা বষিয়ক র্কমর্কতা নুরে ফাতমোকে সদস্য করে ৩সদস্যরে তদন্ত কমটিি গঠন করে তদন্তরে নর্দিশেনা দযে়া হয়ছে।ে ইতোমধ্যে তদন্ত র্কাযক্রম শুরু করছে।ে তদন্ত শষেে দ্রুত আদালতে তদন্ত প্রতবিদেন দাখলি করা হব।ে