| |

ইসলামপুর পৌর বিএনপির সভাপতি ও সাংগঠনিক সম্পাদককে বিএনপি থেকে বহিস্কার দাবী

ইসলামপুর প্রতিনিধি ঃ ইসলামপুর পৌরসভা নির্বাচনের পর বৃহস্পতিবার বিকালে ধর্মকুড়া আরকে রাইচ মিল প্রাঙ্গনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জনাব মোঃ রেজাউল করিম ঢালী নির্বাচনোত্তর এক মতবিনিময় সভার আয়োজন করেন। এ সভায় ইসলামপুর পৌর বিএনপির সভাপতি ও সাংগঠনিক সম্পাদককে বিএনপি থেকে বহিস্কারের দাবী করেছেন উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দ।
ইসলামপুর উপজেলা বিএনপি কার্যালয় সুত্রে জানাগেছে, বিগত পৌর নির্বাচনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মোঃ রেজাউল করিম ঢালীর সভাপতিত্বে বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় ইসলামপুর উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। ওই সভায় বক্তারা অভিযোগ করে বলেন, বিগত পৌর নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন না পাওয়ায় ইসলামপুর পৌর বিএনপির সভাপতি জয়নাল আবেদীন সরকার বিগত নির্বাচনে বিএনপি প্রার্থীর বিরোধীতা করেছেন। বক্তারা আরও বলেন, নির্বাচনের দিন পৌর বিএনপির সভাপতি জয়নাল আবেদীন সরকার ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম নৌকা প্রতীকের ব্যাচ লাগিয়ে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপি প্রার্থী পরাজিত হয়েছেন। তাই বক্তাগন ইসলামপুর পৌর বিএনপির সভাপতি জয়নাল আবেদীন সরকার ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলমকে বিএনপি থেকে বহিস্কার দাবি করেছেন।
এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক স্থানীয় উপজেলা চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মনোয়ার হোসেন বিএসসি, নুরুল ইসলাম নবাব, আওয়াল খান লোহানী, হেলাল উদ্দিন, আজমউদৌলা পাহলোয়ান, খোরশেদ জামান লেবু, জাকিউল ইসলাম তিব্বত, শাহিনুর ইসলাম শাহীন, বাবলু মিয়া, মিজানুর রহমান, ফিরোজ খান লোহানী, আনিছুর ইসলাম আনিছ, রফিকুল ইসলাম তারা, আবির রহমান বিপুল, যুবদলের আহ্বায়ক প্রভাষক নুরে আলম মনির, যুবদলের যুগ্ম আহ্বায়ক সালমান শাহ, উপজেলা ছাত্রদলের সভাপতি নাজিম হোসেন নোমান, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বিপুল,পৌর ছাত্রদলের আহ্বায়ক সোহেল রানা থোকন, রুহুল আমিন মামুন,শাকিল আহমেদ পাপন, আসনাদ হোসেন সোহান, সিয়াম আল শাহফুল হক খলিফা, মামুন ও ১২ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন- স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইর্শেদ শেখ।