| |

বকশীগঞ্জের গন্যমান্য ব্যক্তিদের সঙ্গে ব্যারিস্টার সামীর সাত্তারের সৌজন্য সাক্ষাৎ।

জিএম সাফিনুর ইসলাম মেজর ঃ জামালপুরের বকশীগঞ্জের কৃতি সন্তান, ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির পরিচালক ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সামীর সাত্তার বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
গতকাল শুক্রবার তিনি সারমারা, কামালপুর, মেরুরচর , বগারচর , বাট্টাজোড় , লাউচাপড়া এলাকায় সরেজমিনে স্থানীয় গন্যমান্য বক্তিবর্গদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে সবার দোয়া চেয়েছেন।
এসময় সাবেক বাণিজ্য মন্ত্রী এমএ সাত্তারের সুযোগ্য পুত্র ব্যারিস্টার সামীর সাত্তারকে কাছে পেয়ে তাকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। ব্যারিস্টার সামীর সাত্তারও সুখে দুঃখে বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ বাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।
সৌজন্য সাক্ষাৎকালে প্রবীন সমাজ সেবক হামিদুর রহমান , উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম হামিদুল্লাহ , সহ-সভাপতি সাইদুজ্জামান ফুলু, সমাজ সেবক আবদুল কাদের ধুমালী,উপজেলা যুব সমাজের সভাপতি আকরাম হোসেন, বগারচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আকতার হোসেন, বাট্টাজোড় ইউনিয়ন জাতীয় পার্টির নেতা আবদুস ছামাদ, বকশীগঞ্জ ছাত্র সমাজের সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক খোকন আকন্দ, মিজানুর রহমান প্রমুখ।
উল্লেখ্য সাবেক বাণিজ্য মন্ত্রী এমএ সাত্তারের সুযোগ্য পুত্র বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার সামীর সাত্তার বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অনেক সামাজিক কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে তার উদ্যোগে নিলক্ষিয়া সুইড বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ভবন, জাগীর পাড়া জামে মসজিদ ভবন নির্মাণ করে দিয়েছেন।
বিজ্ঞমহল, সুশীল সমাজের মতে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জের উন্নয়নের নায়ক এমএ সাত্তারের সুযোগ্য উত্তরসুরী হিসেবে ব্যারিস্টার সামীর সাত্তারকেউ সাধারণ মানুষ আপন করে নেবেন।