| |

গফরগাঁওয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিতে বাঁধা দেওয়ায় বাড়িঘরে হামলা, আহত ৪

গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিতে বাঁধা দেওয়ায় বাড়িঘরে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাইজহাটি গ্রামে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের মাইজহাটি গ্রামের একটি সেচ মেশিন থেকে পাশ^বর্তী সালটিয়া ইউনিয়নের রৌহা নামাপাড়া গ্রামের লোকজন অবৈধ লাইন টেনে বিদ্যুৎ সংযোগ নেয়। খোঁজ পেয়ে মাইজহাটি গ্রামের লোকজন বিদ্যুৎ সংযোগটি কেটে দেয়। গত মঙ্গলবার সকালে রৌহা নামাপাড়া গ্রামের লোকজন পুনরায় বিদ্যুৎ সংযোগটি লাগাতে গেলে মাইজহাটি গ্রামের লোকজন বাধাঁ দেয়।এর জের ধরে সন্ধ্যায় রৌহা নামাপাড়া গ্রামের মন্জুর মিয়া(৪২),আতরআলী(৪০),কবির হোসেন(২২),ফিরোজ মিযা(২২),বুলবুল আহমেদ(১৯)এর নেতৃত্বে ৪০/৫০ জনের একদল সশস্ত্র লোক মাইজহাটি গ্রামের জয়নাল উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় হামলাকারীদের হামলায় মাইজহাটি গ্রামের আনসারুল হক(৪০), জুয়েল মিয়া(২০),আসাদ মিয়া(৩৫),সাইফুল ইসলাম(৪০)আহত হয়।
এ ব্যাপারে গফরগাঁও বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগের নির্বাহী প্রকৌশলী এজেডএম আনোয়ারুজ্জামান বলেন, রৌহা গ্রামের কিছু সংখ্যক লোক বিদ্যুৎ সংযোগের আবেদন করেই অনুমোদনের অপেক্ষা না করে নিজেরাই অবৈধ্য বিদ্যুৎ লাইন টানার কারনে উভয় পক্ষে সংঘর্ষ হয়। পরে বিদ্যুৎ অফিসের লোকজন অবৈধ সংযোগ লাইনটি কেটে দিয়েছে।