| |

সাংবাদিক ও সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

ফুলবাড়ীয়া বুরে‌্যা অফিস ঃ গতকাল বুধবার ফুলবাড়িয়া ওয়ার্ল্ড ভিশন  এডিপি বার্ষিক  উন্নয়ন কর্মকান্ড নিয়ে  সরকারী কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা এডিপি হল রুমে অনুষ্ঠিত   হয় ।
ফুলবাড়িয়া ওয়ার্ল্ড ভিশন এডিপি’র অক্টোবর/২০১৪ থেকে সেপ্টেম্বর/২০১৫পর্যন্ত মাতৃ ও শিশু পুষ্টি, শিক্ষার মান উন্নয়ন , শিশুর যতœ ও সুরক্ষা, সামাজিক সচেতনতা বৃদ্ধি এই চার মৌলিক ক্ষেত্রসমূহে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে দরিদ্র ২০০জনকে ১১৮০টি মুরগী, ৪০টি পরিবারে ৪০টি বকনা গরু বিতরণ এবং বার্মি কম্পোস্ট উৎপাদনে ২৫জন, সেলাই ২০জন, আঙ্গিনায় শাক-সকজি উৎপাদনের জন্য ২৪০জন, প্রাক দূর্যোগ প্রস্তুতির ১৩৩৩জনকে প্রশিক্ষণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন  স্থাপন, চেয়ার, টেবিল, বেঞ্চ সরবরাহ, ঝড়ে পড়া ছাত্র-ছাত্রীদের বিশেষ কোচিং পরিচালনা, কলম-খাতা সরবরাহ, বাল্য বিবাহরোধে বিভিন্ন প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে সাড়ে ৭কোটি টাকা ব্যয় করেন।
ম্যানেজার মি. ইউনুছ সাংমা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ আ. মান্নান, শিক্ষা অফিসার মোবাখ্খারুল ইসলাম মিজান, বিআরডিপি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, ওয়াহিদুজ্জামান এইচ,পি,ও, হেনরী হেমা ও,টিও, মো. রাকিবুল ইসলাম এডিপি কৃষি কর্মকর্তা, সাংবাদিক নূরুল ইসলাম খান, আবুল কালাম, এ.সাত্তার, হাফিজুল ইসলাম স্বপন, আ. হালিম, গোলাম ফারুক আকন্দ, আ. জব্বার, প্রমুখ।