| |

কিশোরগঞ্জে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপিত

নজরুল ইসলাম খায়রুল,: কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। সোমবার সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠানের শুরুতে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি রুমন চক্রবর্ত্তী’র সঞ্চালনায় অনুষ্ঠানে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র তৃতীয় বর্ষপূর্তি’র শুভ কামনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আসাদ উল্লাহ, ডেপুটি কমান্ডার মোঃ আব্দুল মান্নান, বাছির উদ্দিন ফারুকী, বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্রনাথ চক্রবর্ত্তী, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এ.কে. নাছিম খান, প্রবীণ সাংবাদিক সুবীর বসাক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল মালেক চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান খান চৌধুরী সোহেল, সাংবাদিক আমিনুল হক সাদী প্রমুখ।
আলোচনা শেষে দৃষ্টিনন্দন একটি কেক কেটে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়। পরে একটি বর্ণাঢ্য বর্ষপূর্তি র‌্যালী প্রেসক্লাব চত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।
অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়া ও জেলা শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।