| |

মুক্তাগাছায় বরযাত্রী বাসে সন্ত্রাসী হামলা লুটপাট ,আহত-৬

মুক্তাগাছা প্রতিনিধি : ময়মনসিংহ- জামালপুর সড়কের মুক্তাগাছার ভাবকীর মোড় ও পল্লী বিদুৎ অফিসের সামনে গতকাল শুক্রবার সন্ধা সাড়ে ৭টায় দুইদফা সন্ত্রাসী হামলার শিকার হয়েছে বরযাত্রী বোঝাই একটি যাত্রীবাহীবাস। সন্ত্রাসীরা বাস ভাংচুর ও বরযাত্রীর স্ব^র্ণালংকারসহ মালামাল ছিনিয়ে নেয় । এ সময় বাঁধা দিলে তাদের হামলায় ৬ বরযাত্রী গুরুতর আহত হয়। এ ঘটনায় মুক্তাগাছা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ময়মনসিংহ সদর উপজেলার গোস্টা কান্দাপাড়া গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে হাবিবুর রহমানকে বিয়ে করাতে গতকাল শুক্রবার দুপুরে একটি যাত্রীবাহী বাসে বরযাত্রীরা যান জামালপুর সদর উপজেলার জিগাতলা গ্রামে। ওইদিন সন্ধ্যায় সাড়ে ৭টায় কনে নিয়ে ফেরার পথে মুক্তাগাছার ভাবকীর মোড়ের এড়াজতলী এলাকায় একটি অটোরিকশা দিয়ে বরযাত্রী বাসকে ব্যারিকেট দেয় কয়েকজন সন্ত্রাসী। বাসটি থামাতে দেড়ি হওয়ায় তারা হামলা চালায় বরযাত্রী বাসে। এর পর দ্বিতীয় দফায় শহরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ২০ থেকে ২৫ জনের একটি সংবদ্ধ বাহিনী আবারও বাসে হামলা চালায়। এ সময় তারা বাসে উঠে বরযাত্রীর স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়াসহ মালামাল ছিনিয়ে নেয়। এ সময় বাঁধা দিলে বর পক্ষের শাহাদাত হোসেন, শরীফুল ইসলাম, জিয়াউর রহমান, সুলতানা রাজিয়া, জাকির হোসেন ও আমীরুল হোসেন গুরুতর আহত হয়। তাদেরকে মুক্তাগাছা হাসপাতালে ভর্তি করা হয়।
বরের মামা জয়নাল আবেদীন বলেন, পরিকল্পিতভাবে ডাকাতির উদ্দেশ্যে তাদের বাসে হামলা চালিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়াসহ কয়েকজনকে গুরুতর আহত করেছে ডাকাতরা।
মুক্তাগাছা থানার ওসি আবু মোঃ ফজলুল করিম বলেন, বাস আর অটোরিকশার সাইড দেওয়া নিয়ে ঘটনাটি ঘটেছে। এর পরও বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।