| |

কিশোরগঞ্জস্থ কুলিয়ারচর সমিতির মত বিনিময় সভা অনুষ্ঠিত

নজরুল ইসলাম খায়রুল: গতকাল নিউটাউনস্থ ১৩৭ স্টেশন রোড (করগাঁও পিকআপ স্ট্যান্ড) কিশোরগঞ্জস্থ কুলিয়ারচর উপজেলাবাসীর উদ্যোগে “কিশোরগঞ্জ কুলিয়ারচর সমিতির” উদ্বোধনী ও মত বিনিময় সভা কিশোরগঞ্জ জেলা বারের সিনিয়র আইনজীবী এডভোকেট মোঃ রাশেদুজ্জামান (এনাম) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সমিতি গঠনে উদ্যোগকে অত্যন্ত আন্তরিকতার সাথে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন বিভিন্ন শ্রেণী পেশার গন্যমান্য কুলিয়ারচরের কিশোরগঞ্জস্থ বাসিন্দাগণ। সাংবাদিক শাহ মোঃ সারওয়ার জাহানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
এডভোকেট মোঃ রাশেদুজ্জামান (এনাম) আহবায়ক ও শাহ মোঃ সারওয়ার জাহানকে সদস্য সচিব করা হয়। আহবায়ক কমিটির সম্মানিত সদস্যগণ হলেন- এ.কে.এম হুমায়ুন, এডভোকেট মুনির হাসান, মোঃ শাহজাহান খান, মোঃ আবু তাহের, জহির উদ্দিন ফারুক, ঠিকাদার আব্দুল্লাহিল বাতেন, মোঃ মোয়াজ্জেম হোসেন গাজী, মোঃ তাজুল ইসলাম (আলম), মোঃ জয়নাল আবেদীন, বীরমুক্তিযোদ্ধা মোঃ আজিজুল করিম খান জাহাঙ্গীর, মোঃ মাহফুজুর রহমান শোয়েব, মোঃ আতাউর রহমান, মোঃ মোসলেহ উদ্দিন, মোঃ সজিব খান বাবু প্রমুখ।
সভাশেষে কুলিয়ারচরের কৃতি পুরুষ ও শিক্ষাবিদ বীরকাশিমনগর উচ্চ বিদ্যালয় ও আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম তমিজ উদ্দিন স্মরণে ১ মিনিট নিরবতা পালন ও দোয়া পাঠ করা হয়। সভায় আগামী ১৯ ফেব্র“য়ারী ২০১৬ ইং রোজ শুক্রবার বিকাল ৪টায় নিউটাউনস্থ কুলিয়ারচর সমিতির অস্থায়ী কার্যালয়ে আগামী সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।