| |

জেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের এক সভা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, জেলা পরিষদ প্রশাসক, এডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার। সভায় উপস্থিত ছিলেন মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বাবু প্রমোদ মানকিন সহ জেলা আওয়ামীলীগ কার্যকরী পরিষদের অধিকাংশ নেতৃবৃন্দ।
সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়া, জেলা আওয়ামীলীগ সদস্য অধ্যাপক ইউসুফ খান পাঠান, শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাদেক খান মিল্কী টজু, জেলা আওয়ামীলীগ সদস্য এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, মাননীয় প্রতিমন্ত্রী জাতীয় সংসদ সদস্য প্রমোদ মানকিন। উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের কো-অপ্ট সদস্য মোঃ ইকরামুল হক টিটু।
সভায় শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য সাদেক খান মিল্কী টজু কেন্দ্রীয় আওয়ামীলীগের অনুমতি সাপেক্ষে আগামী ৬ ফেব্রুয়ারি শহর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠানের প্রস্তাব পেশ করলে সভায় সর্বসম্মতভাবে প্রস্তাবটি গৃহীত হয়। আহুত সভাকে সম্পূর্ণ বৈধ ও গঠনতান্ত্রিক বলে উল্লেখ করে প্রতিমন্ত্রী প্রমোদ মানকীন সংগঠনের বৃহত্তর স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জঙ্গীবাদ ও দুর্নীতিবাদের বিরুদ্ধে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
সভার সভাপতি নান্দাইলের জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক জাতীয় সংসদ সদস্য, পরীক্ষিত জননেতা মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালামের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করে অবিলম্বে হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের সম্মুখিন করার দাবী জানায়। তিনি সভায় জেলা আওয়ামীলীগে অধ্যক্ষ আমীর আহম্মেদ চৌধুুরীকে সহ-সভাপতি পদে নাম ঘোষণাসহ ১৭টি শুন্য পদে পরীক্ষিত ১৭ জন নেতাকর্মীর নাম ঘোষণা করেন। তিনি কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সকল কর্মকা- পরিচালিত হবে বলে ঘোষণা করে সভায় উপস্থিত জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে সভা সফল করার জন্য অভিনন্দন জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন। সংবাদ প্রেস বিজ্ঞপ্তির।