| |

ফুলবাড়ীয়ায় বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস : দৈনিক যুগান্তর ১৭ বছরে পদার্পন উপলক্ষে ফুলবাড়ীয়ায় স্বজন সমাবেশের উদ্যোগে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
গতকাল সোমবার বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রার উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার বানানী বিশ্বাস।
উদ্বোধন শেষে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেইন রোডস্থ বঙ্গবন্ধু পাবলিক হলে কেককাটা ও মিষ্টি মুখ অনুষ্ঠিত হয়। ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বকর সিদ্দিক স্বজন বন্ধুদের নিয়ে আনন্দঘণ পরিবেশে যুগান্তরের বর্ষপূর্তির কেক কাটেন। পরে স্বজন বন্ধুরা একে অপরের মুখে কেক ও মিষ্টি তোলে দেন। স্বজন সমাবেশের ফুলবাড়ীয়া শাখার প্রধান উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি রফিক আহামেদ মিঠু আমন্ত্রিত অতিথি ও অংশ গ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকার সম্পাদক মো. নুরুল ইসলাম খান, স্বজন উপদেষ্টা আঃ মোতালেব সেলিম, স্বজন সমাবেশ ফুলবাড়ীয়া শাখার সাধারন সম্পাদক এম আর মতিন, স্বজন সমাবেশের উপদেষ্টা উপজেলা ছাত্রলীগ সভাপতি হারুন অর রশিদ, সাংবাদিক আবুল কালাম, মো. আব্দুল হালিম, আব্দুস ছাত্তার, মো: নজরুল ইসলাম খান, হাফিজুল ইসলাম স্বপন, রফিকুল ইসলাম ,হেলাল উদ্দিন উজ্জল, মোঃ সেলিম হোসাইন ।