| |

সাংবাদিক মো. নূরুল ইসলাম খান এর পিতা আর নেই

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস : প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাব ময়মনসিংহের রিজিওনাল চীফ মো. শামছুল আলম খান ও ফুলবাড়ীয়া প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যায়যায়দিন ফুলবাড়ীয়া প্রতিনিধি মো. নূরুল ইসলাম খান এর পিতা মো. ইউনুছ আলী খান (৯৫) মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহ…রাজিউন।
সাংবাদিক নেতৃবৃন্দের শোক সাইফুল ইসলাম ঃ ইউনিটির সদস্য, দৈনিক আজকের ময়মনসিংহ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. শামসুল আলম খানের বাবা ইউনুস আলী খানের (৯৫) মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মৃত্যুকালে তিনি ৬ছেলে, ২মেয়েসহ বহু আতœীয় স্বজন রেখে গেছেন। বেলা ২.৩০মিনিটে নিজবাড়ীতে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং শ্রেণী ও পেশার মানুষ অংশ নেন।
শোক প্রকাশ : বিশিষ্ট সাংবাদিক মো. শামছুল আলম খান এর পিতা ইউনুছ আলী খান এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. মোসলেম উদ্দিন এ্যাডভোকেট, পৌর মেয়র গোলাম কিবরিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এড. আব্দুর রাজ্জাক, এপি বাংলাদেশ ব্যুরো প্রধান জুলহাস আলম রিপন, জাতীয় প্রেসক্লাব সদস্য বিশিষ্ট সাংবাদিক গোলাম কিবরিয়া শিকদার, ফুলবাড়ীয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ, ফুলবাড়ীয়া সাংবাদিক ও সাহিত্যিক কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ, উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি এ.কে.এম সায়ফুল ইসলাম কাজল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. হারুন অর রশিদ।