| |

অধ্যক্ষ ডা: শংকর নারায়ন দাস ও বনানী বিশ্বাসকে প্রাণঢালা অভিনন্দন

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস : ময়মনসিংহ মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা: শংকর নারায়ন দাস কে অধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ফুলবাড়ীয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক ফুলখড়ি’র সম্পাদনা পরিষদ। নেতৃবৃন্দ বলেছেন ফুলবাড়ীয়া উপজেলার কৃতি সন্তান, তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজের ম-১৪ ব্যাচের ছাত্র ছিলেন এবং কর্মজীবনে একই কলেজ ও হাসপাতালে মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান এবং সেই কলেজে আবার অধ্যক্ষ হিসেবে যোগদান এটা বিশাল অর্জন। এ অর্জনের মাধ্যমে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলাকে বিশেষভাবে পরিচিত করায় আমরা গর্বিত। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে ময়মনসিংহ মেডিকেল কলেজের আরও সুনাম অর্জনে সক্ষম হবেন। আমরা ময়মনসিংহ মেডিকেল কলেজের নবাগত অধ্যক্ষ ডা: শংকর নারায়ন দাস মহোদয়ের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
অপরদিকে আইসিটি’র উপর ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ফুলবাড়ীয়া উপজেলার ইউএনও বনানী বিশ্বাস মনোনিত হওয়ায় ফুলবাড়ীয়া উপজেলাবাসীর অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। আমরা এ বিশাল অর্জনের জন্যও গর্বিত, ভবিষ্যৎ সাফল্যসহ ইউএনও বনানী বিশ্বাস মহোদয়ের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
ফুলবাড়ীয়া প্রেসক্লাব, ফুলবাড়ীয়া সাংবাদিক ও সাহিত্যিক কল্যাণ সংস্থা, ফুলবাড়ীয়া উপজেলা সাহিত্য পরিষদ, সাপ্তাহিক ফুলখড়ি সম্পাদনা পরিষদ, অন লাইন পত্রিকা ফুলবাড়িয়া নিউজ ২৪ডটকম পৃথক পৃথক বিবৃতিতে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আরও সাফল্য কামনা করেছেন। বিবৃতিদাতারা হলেন ফুলবাড়ীয়া প্রেসক্লাব সভাপতি মো: নূরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মো. আব্দস ছাত্তার, ফুলবাড়ীয়া সাংবাদিক ও সাহিত্যিক কল্যাণ সংস্থার সভাপতি মো. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম স্বপন, ফুলবাড়ীয়া উপজেলা সাহিত্য পরিষদের আহ্বায়ক কবি মুহাম্মদ জামাল উদ্দিন, সাপ্তাহিক ফুলখড়ি সম্পাদনা পরিষদের পক্ষে সম্পাদক মন্ডলীর সভাপতি মো. শেখ সাদী, সম্পাদক ও প্রকাশক মো. নুরুল ইসলাম খান, যুগ্ন সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, বার্তা সম্পাদক মো. নজরুল ইসলাম, সহকারী বার্তা সম্পাদক মো. আব্দুস ছাত্তার, ফুলবাড়িয়া নিউজ ২৪ডটকম প্রকাশক প্রবাসী ইঞ্জি. কায়সারুল হক প্রমুখ।