| |

ময়মনসিংহে সন্ত্রাসী হামলার প্রতিবাদে রিপ্রেজেন্টেটিভদের মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) এর সাধারন সম্পাদক দেলোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ সোমবার ময়মনসিংহে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন এ্যাসোসিয়েশনের সদস্যরা।
ময়মনসিংহ প্রেসক্লাবে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করে ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) ময়মনসিংহ বিভাগের নেতাকর্মীরা। একই দাবিতে নেতাকর্মীরা শহরের চড়পাড়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেন।
উল্লেখ্য, গত বুধবার মুক্তাগাছা স্থানীয় জাতীয় পার্টির দলীয় সংসদ সদস্য সালাহ্ উদ্দিন মুক্তির লোকজন দেলোয়ার হোসেনের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তাঁর উপর অতর্কিত হামলা করে বেধড়ক পিটিয়ে আহত করে। এতে তাঁর দুই হাত পা ভেঙ্গে যায় এবং শরীরে বিভিন্ন স্থানে মারাতœক জখম হয়। বর্তমানে সংকটাপন্ন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
সংবাদ সম্মেলনে বক্তারা হামলাকারীদের বিচার দাবি করে জানান, হামলার দুই দিন আগে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সাথে রিপ্রেজেন্টেটিভদের সাক্ষাতের সময় সূচি নিয়ে দেলোয়ারের সাথে সংসদ সদস্যের বাক্য বিনিময় হয়। এরই জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে।