| |

ভালুকায় পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষিত : ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : ময়মনসিংহের ভালুকায় পঞ্চম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় এক ধর্ষককে এলাকাবাসি আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ি এলাকায়। এ ব্যাপারে ৪ জনের নাম উল্লেখসহ ৮ জনকে আসামী করে মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ি গ্রামের শাহাব উদ্দিন ফকিরের ভাড়াটিয়া পাশ্ববর্তী গফরগাঁও উপজেলার বরবরা গ্রামের ফল ব্যবসায়ী মুঞ্জুরুল ইসলামের কিশোরী মেয়ে স্থানীয় পাখিরচালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে(১২)স্কুলের ম্যাডামের জন্য চুলার ছাই নেয়ার কথা বলে অজ্ঞাত মহিলা (২৫) বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রী পাশের ভাড়াটিয়া রফিকুল ইসলামের মেয়ে পলি আক্তারকে (৮) সাথে নিয়ে ম্যাডামের বাড়ি যাওয়ার পথে ফিরোজ শাহ্র মাজারের কাছে পৌঁছলে ওই মহিলা পালিয়ে যায়। এ সময় ওঁৎ পেতে থাকা স্থানীয় বখাটে সোহাগ (২০), আসাদ (২৫), শাহিন (২২) ও শামিমসহ (৩০) ৭/৮ যুবক দুই মেয়েকে হাত-মুখ বেঁধে নির্জন স্থানে নিয়ে যায় এবং সোহাগ নামে এক বখাটে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় পলি আক্তার কৌশলে পালিয়ে গিয়ে এলাকার লোকদের জানালে এলাকাবাসী ধর্ষক সোহাগকে হাতে নাতে ধরে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ ব্যাপারে ওই ধর্ষিতা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতণ দমন আইন ৭/৯ এর (৩) ধারায় সোহাগ (২০), আসাদ (২৫), শাহিন (২২) ও শামিমসহ (৩০) ৭/৮ যুবকের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-২৭, তারিখ-২৪,০২,১৬) দায়ের করেন।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো: হযরত আলী জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।