| |

গৌরীপুরে ইঞ্জিনসহ ট্রেনের ২ বগি লাইনচ্যুত আহত ১৫

ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে স্টেশনে ঢাকাগামী যাত্রীবাহী বলাকা লোকাল ট্রেনের ইঞ্জিন ও একটি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় তাড়াহুড়া করে ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনের ১০ থেকে ১৫ জন যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে। শুক্রবার বেলা ১১টা ৪৫ মিনিটে স্টেশনের পয়েন্ট সিগন্যাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, নেত্রকোণার জারিয়া থেকে ছেড়ে আসা ২৬১ আপ বলাকা লোকাল ট্রেনটি গৌরীপুর রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতির সময় স্টেশনের পয়েন্ট সিগন্যাল এলাকায় এসে দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় ট্রেনের ইঞ্জিন সহ একটি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় তাড়াহুড়া করে ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনের আমিনা (৫৫), শাকিল (৮), মুজাহিদ (১২) সহ কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে। আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এদিকে দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ থেকে জারিয়া ও মোহনগঞ্জ রেলসড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন শত শত যাত্রী।
শুক্রবার বেলা ২টা ২০ মিনিটে গৌরীপুর রেলওয়ে স্টেশন মাষ্টার মোহাম্মদ শামছুল আলম বাংলামেইলকে বলেন, রিলিফ ট্রেন এসে পড়েছে। লাইনচ্যুত হওয়া ইঞ্জিন ও বগির উদ্ধার কাজ চলছে। দুর্ঘটনার কারণে জারিয়া ও মোহনগঞ্জ রেলসড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে ময়মনসিংহ-গৌরীপুর-ভৈরব রেলসড়কে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।