| |

ভালুকায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভালুকা পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের একটি বাসা থেকে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ভালুকা মডেল থানা পুলিশ গতকাল বুধবার দুপুরে উদ্ধার আনে। বসতঘরের ফ্যানের সাথে গলায় উড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় নিহতের লাশটি উদ্ধার করা হয়।
পুরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আব্দুস ছালমের বাসায় ভাড়ায় বসবাস করে উপজেলার কাঠালী রাসেল টেক্সটাইল মিলে চাকরী করতো পার্শ্ববতর্াী গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের আব্দর রাজ্জাক আলীর স্ত্রী হাসিদা বেগম ও একমাত্র মেয়ে লাকী আক্তার(১৫)। এদিকে গত ২০ দিন আগে টাঈাইল জেলার জনৈক আপন মিয়ার সাথে বিয়ে হয় লাকী আক্তারের। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে মায়ের ভাড়া বাসায় অবস্থান করে চাকরী করে আসছিল লাকী। গত মঙ্গলবার সকালে টাঈাইল চলে যায় লাকীর স্বামী আপন মিয়া এবং ওই দিন রাতে কর্মস্থল থেকে বাসায় এসে রাতের খাবর খেয়ে ঘুমিয়ে পড়ে মা-মেয়ে। বুধবার সকালেও মা-মেয়ে এক সাথে সকালের নাস্তা করার পর মা হাসিদা বেগম বাজার করতে যান। পরে দুপুরে মা বাসায় গিয়ে দেখেন তাদের বসতঘরের ফ্যানের সাথে উড়না পেঁচেনো অবস্থায় ঝুলে আছে লাকি আক্তারের লাশ। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঝুলন্ত অবস্থায় নববধুর লাশ উদ্ধার করেছে। আত্মহত্যার কারণ জানা যায়নি।
ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই ফায়জুর রহমান জানান লাকি আক্কারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।