| |

বকশীগঞ্জে বিএনপি নেতা আজাদের দলীয় মনোনয়নপত্র ক্রয়

জিএম সাফিনুর ইসলাম মেজর ঃ বকশীগঞ্জ উপজেলার আসন্ন বগারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনুষ্ঠানিকভাবে দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে উপজেলা বিএনপি। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে গতকাল শুক্রবার বিকালে বিএনপির দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করা হয়। প্রথম দিনেই উপজেলা বিএনপির কার্যালয় থেকে ধানেরশীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ বগারচর ইউনিয়নের একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়ে দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন।
উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের হাতে দলীয় মনোনয়ন ফরম তুলে দেন।
এসময় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবদুল হালিম মন্ডল, সহসভাপতি মিজানুর রহমান তালুকদার, সহসভাপতি মিজানুর রহমান লেবু,সহ-সভাপতি আবদুল হামিদ, সহ-সভাপতি রকিবুল হাসান বাবুল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম প্রিন্স, বাট্টাজোড় ইউনিয়ন বিএনপির সভাপতি মোতালেব সরকার, কৃষকদলের সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম , উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল তালুকদার সহ বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ গ্রহণ করেন।
আবুল কালাম আজাদ সর্বশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সামান্য ভোটের ব্যবধানে হেরে যান। তার আশাবাদ এবার দল তাকে ধানেরশীষ প্রতীক দিলে তার বিজয় নিশ্চিত ।