| |

ঈশ্বরগঞ্জে কোয়ার্টারের দেয়াল ধসে স্কুলছাত্র নিহত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা কোয়ার্টারের দেয়াল ধসে রাব্বি (৭) নামের দ্বিতীয় শ্রেণির এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে সহপাঠিদের সাথে খেলতে গিয়ে উপজেলা কোয়ার্টারের ‘সুখ নীড়’ ভবনের সামনের ধসে পরা দেয়ালের নিচে পড়ে স্কুল ছাত্র নিহত হয়।
জানা যায়, পৌর সদরের দত্তপাড়া গ্রামের সাইফুল ইসলামের একমাত্র পুত্র রাব্বি (৭) শিমরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সহপাঠিদের সাথে খেলতে এসে রাব্বি। সরকারী কোয়ার্টারের ‘সুখ নীড়’ ভবনটির গেইট সংলগ্ন দেয়ালের পাশ দিয়ে যাওয়ার সময় দেয়াল ধসে পড়ে তার মাথা থেতলে গিয়ে মারাত্মক আহত হয়। এ সময় কোয়ার্টারের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ‘সুখ নীড়’ ভবনের বাসিন্দা শিমরাইল সরকারি স্কুলের সহকারি শিক্ষিকা শিউলী বেগম জানান, ঘটনার সময় তিনি ভেতরে কাজ করতে ছিলেন। হঠাৎ বিকট শব্দে ঘর থেকে বেড়িয়ে এসে স্বামীসহ তিনি দুর্ঘটনাটি দেখে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার জানান, বিষয়টি খুবই দু:খ জনক তিনি নিহতের পরিবারকে লাশ দাফনের জন্যে নিজ তহবিল থেকে ৫হাজার টাকা দিয়েছেন।