| |

সৈয়দ নজরুল ইসলাম কলেজ ছাত্র অপহরণের ২ঘন্টা পর উদ্ধার

স্টাফ রিপোর্টার ঃ শিক্ষা নগরী ময়মনসিংহ থেকে গতকাল শনিবার দুপুরে কলেজ ছাত্র আশরাফুল ইসলামকে অপহরনের ২ ঘন্টা পর পুলিশ অপহরন চক্রের দুই সদস্যকে গ্রেফতার এবং অপহৃত কলেজ ছাত্রকে উদ্ধার করেছে।
ময়মনসিংহ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের প্রথম বর্ষের ছাত্র আশরাফুল ইসলাম কলেজের ক্লাশ শেষে শহরের কলেজ রোড বাসায় ফেরার পথে গোলকী বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অপহরনকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে কলেজ ছাত্রকে তুলে নিয়ে যায় এবং ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। কলেজ ছাত্র আশরাফুল ইসলাম কৌশলে তার কলেজের শিক্ষক মফিজুর নূর খোকাকে মোবাইল ফোনে বিষয়টি জানালে শিক্ষক তড়িৎ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামকে ছাত্র অপহরনের বিষয়টি অবহিত করেন।
বিষয়টি ওসি বেতার বার্তার মাধমে শহরের ২ নম্বর পুলিশ ফাড়ি এবং মোবাইল টিমকে ছাত্রকে উদ্ধারের নির্দেশ দেন। এই নির্দেশ পাওয়ার পর ২ নম্বর ফাড়ির ইনচার্জ উপ পরিদর্শক ফারুক হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় । পরে গোপন সূত্রের ভিত্তিতে পুলিশের ঐ দলটি শহরের জেলা স্কুলের হোষ্টেলের পরিত্যক্ত ভবনের একটি কক্ষ থেকে কলেজ ছাত্র আশরাফুল ইসলামকে উদ্ধার এবং অপহরন চক্রের সদস্য হৃদয় (১৮) ও মোবারক (২০)কে হাতেনাতে গ্রেফতার করে এ সময় অপহরন চক্রের ৩/৪জন সদস্য দৌড়ে পালিয়ে যায়। অপহৃত কলেজ ছাত্র আশরাফুল ইসলাম নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মজলিশপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে,গ্রেফতারকৃতদের বাড়ি শহরের আকুয়া মাদ্রাসা কোয়াটার বলে পুলিশ জানিয়েছে।