| |

মদনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ১৫

মদন প্রতিনিধিঃ নেত্রকোণার মদন উপজেলায় শনিবার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নায়েকপুর ইউনিয়নে আখাশ্রী গ্রামে সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ ১৫ জন আহত হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নায়েকপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে বিজয়ী মেম্বার জাহাঙ্গীরের লোকজন ৩১ মার্চ ফলাফল শুনে বিজয় মিছিল বের করলে তার নিকটতম প্রতিদ্বদ্ধী রান্টু মিয়ায় লোকজন মিছিলে বাঁধা দিলে কথাকাটাকাটির এক পর্যায়ে জাহাঙ্গীরের ছোট ভাই সাইফুলকে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে, ঐ দিনই তাকে মদন হাসপাতালে ভর্তি করা হয়। এরই জের ধরে শনিবার বিজয়ী মেম্বার জাহাঙ্গীরের চাচা অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আজিজুল ইসলাম (৬৮) আখাশ্রী বিদ্যালয়ের সামনে গেলে রান্টু মিয়ার লোকজন তাকে মারধর করে এর খবর পেয়ে বাড়ির লোকজন ছুটে আসলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁেধ। এতে মোঃ আজিজুল ইসলাম (৬৮), মোঃ হুমায়ুন (৩০), আবু তাহের টিপু (৪৫), এনামুল হক দিপু (৩৫), ফেরদৌস (৩৫), মোঃ আলম (৪০), জুলহাস (৩৫), রফিকুল ইসলাম (৩৫), হৃদয় মিয়া (১৬), বেদেনা আক্তার (৫৫), রেহেনা আক্তার(৫২) কে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবু তাহের টিপু আশংকা জনক থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। বাকী আহতরা প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে এস আই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।