| |

টাঙ্গাইলের চলন্ত বাসে গণধর্ষণের ঘটনায় আরো ৫শ্রমিক নেতা জেলহাজতে

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে চলন্তবাসে গার্মেন্টসকর্মী গণধর্ষণের ঘটনায় পাঁচ শ্রমিক নেতাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত।
বুধবার সকালে শ্রমিক নেতারা আদালতে আত্মসমর্পন করে জামিনের জন্য আবেদন করলে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হামিদুল ইসলাম তাদের আবেদন নাকচ করে তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
মামলার তদন্তকারী কর্মকতা ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) খান মোহাম্মদ হাসান মোস্তফা জানান, সকালে মামলার অন্য ৬ আসামীর মধ্যে লতিফ মুন্সি, সেলিম, জালু, মেলেটারী সেলিম ও ইলিয়াস আদালতে হাজির হয়। পরে বিচারকের নির্দেশে তাদের সবাইকে জেল হাজতে প্রেরন করা হয়।তিনি আরও জানান, অপর এক লাবলু নামের আসামী বাকী রয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার গাজীপুর থেকে তার খালার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ী বেড়াতে যায়। পরে শুক্রবার সকালে গাজীপুরের উদ্দেশ্যে যাওয়ার জন্য ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে টিকিট কেটে বিনিময় পরিবহনের ১৯৫৪ সিরিয়ালের একটি বাসে উঠে। এসময় বাসটির চালক ও চার স্টাফ তাকে একাই নিয়ে রওনা হয়। পরে বাসটি গন্তব্যে না গিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের দিকে যেতে থাকে। এতে নুর নাহার জিজ্ঞেস করলে বাসের স্টাফরা তাকে মারধর ও সব জানালা গেট বন্ধ করে দিয়ে তার হাত-পা ও মুখ বেধে ফেলে। পরে একে একে বাসের চালকসহ তিনজন তাকে গনধর্ষন করে বাস থেকে নামিয়ে দিয়ে চলে
যায়।