| |

বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় ৪ ব্যবসায়ী আহত

বকশীগঞ্জ প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বকশীগঞ্জে নিলাক্ষিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি লোকজনের সন্ত্রাসী কায়দায় হামলায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর আহত হয়েছে ৪ ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করায়। এ হামলায় আরও অন্তত ৮ জন আহত হয়েছে।
শুক্রবার সকালে উপজেলার নিলাক্ষিয়া মোড়ে এ ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ী পরিবারে অভিযোগে জানাগেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়ন সদর পুরাবাড়ি গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাইফুল ইসলাম খোকা লোকজন প্রতিবেশী দিগপাড়া গ্রামের সাইদুরে সাথে মোটর সাইকেল ভাড়া নিয়ে কথাকাটি বাধে। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে ধাওয়া পাল্টধাওয়া মারমুখী সৃষ্টি হয়। এ খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’গ্রামবাসীকে শান্ত করে বিষয়টি রাতেই মিমাংসা করে দেন।
শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে আ’লীগ সভাপতি খোকার আত্বীয় স্বজনরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সন্ত্রাসী কায়দায় অর্তকিতভাবে নিক্ষাক্ষিয়া মোড় বাজারে দিকপাড়াবাসীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে।
এ সময় হামলাকারীরা ব্যবসায়ী ফরহাদ হোসেন (৪৫) সাইদুর রহমান (৫০) বাদশা আলী (৫২) মমতাজ (৫৫)কে কুপিয়ে মারাতœক আহত করে। এছাড়া হামলায় আরও অন্তত ৮ জন আহত হয়েছে। পরে পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি করায়। আহতদের অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
এ ব্যাপারে নিলাক্ষিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি সাইফুল ইসলাম খোকার মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করে হলে তাকে পাওয়া যায়নি।
এ প্রসঙ্গে বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি। মামলা দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।