| |

ত্রিশালে বাবাকে হত্যা করতে এসে ৫ বছরের ঘুমন্ত মেয়েকে গুলি

রফিকুল ইসলাম শামীমঃ ময়রমনসিংহের ত্রিশালের পল্লীতে বাবাকে গুলি করে হত্যা করতে এসে ৫ বছরের শিশু মেয়েকে গুলি করে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ মেয়েটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ত্রিশাল থানা পলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে,ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের মোক্ষপুর সেনের চকপাড়া গ্রামে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে ব্যবসায়ী হায়দার আলীর বাড়ীতে সন্ত্রাসীরা হানা দেয়। সন্ত্রাসীরা ঘরের জানালা ভেঙ্গে জানালা দিয়ে ঘরের ভিতর গুলি করলে গুলিটি হায়দার আলীর ৫ বছরের ইকরার পায়ে লাগে। গুলির শব্ধ ও মেয়ের কান্নার শব্ধ শুনে পাশের রুম থেকে হায়দার আলী চিৎকার দিলে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুলিবিদ্ধ আহত শিশু ইকরাকে উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গুলিবিদ্ধ শিশু ইকরা এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নং ওয়ার্ডে শিশু সার্জারী বিভাগে ভর্তি আছেন।
মেয়ের বাবা হায়দার আলী জানান,আমার শোয়ার রুমে আমি ছিলাম না। আমার রুমে আমার মেয়েটি শুয়েছিল। সন্ত্রাসীরা আমাকে মারতে এসে আমাকে না পেয়ে মেয়েকে এলোপাথারী গুলি করেছে। আশপাশের লোকজনের উপস্থিতি দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমার মেয়ে বেঁচে আছে আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সবগুলো গুলি পায়ের মধ্যে লাগার কারনে সে বেঁচে গেছে।
ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান-সন্ত্রাসীরা মেয়েটির পায়ে গুলি করেছে। পায়ে গুলি লাগায় মেয়েটি এখন অনেকটা ভাল রয়েছে। আমরা অজ্ঞাত এ সব সন্ত্রাসী দেরকে খুজে বের করার চেষ্টা করছি। এ ঘটনায় মামলা রুজুর প্রস্তুুতি চলছে।