| |

ত্রিশালে সজিব হত্যার ঘাতক সবুজ গ্রেপ্তার

রফিকুল ইসলাম শামীমঃ
ময়মনসিংহের ত্রিশালে আলোচিত সজিব হত্যার ঘাতক মামাতো ভাই সবুজ (২০) কে গ্রেপ্তার করেছে ত্রিশাল থানা পুলিশ। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজিবকে খুনের কথা স্বীকারও করেছে সবুজ। গত রোববার রাতে ত্রিশাল থানার এসআই মোঃ চাঁদ মিয়ার নেতৃত্বে ত্রিশাল থানা পুলিশ ধানীখোলা উজানদাস পাড়া নিজ বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
গতকাল সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সাংবাদিকদের জানান-খুনের ঘটনার ৩ দিনের মাথায় আমরা খুনীকে ধরতে সক্ষম হয়েছি। ঘাতক সবুজের স্বীকারোক্তিতে সে বলেছে-বেশ কিছু দিন আগে সজিবের মা তার ফুফুর সাথে একটি ঘটনায় তার ঝগড়া হয়েছিল। সজিবের মার সাথে ঝগড়ার জের ধরে ও ঘটনার দিন বাড়ীর পাশে^ একটি জঙ্গলে সবুজ গাজা খেতে গেলে গাজা খাওয়ার দৃশ্য সজিব দেখতে পেয়ে বাড়ীতে বলার কথা বললে সেই ঘটনা যাতে প্রকাশ না হয় সে কারনে তাকে জঙ্গলের ভিতরে নিয়ে গিয়ে গলা টিপে হত্যা করে।
উল্লেখ্য উপজেলা ধানীখোলা উজানদাস পাড়া গ্রামের শফিকুল ইসলামের শিশুপুত্র সজিব (৫) গত বুধবার নিখোঁজ হয়। নিখোঁজের ২ দিন পর ধানীখোলা উচ্চ বিদ্যালয়ের পাশের্^ একটি ধান ক্ষেতে গত শুক্রবার সজিবের লাশ পাওয়া যায়।