| |

ফুলবাড়ীয়ায় বিনামুল্যে কৃষক প্রণোদনা সহায়তা বিতরণ

ফুলবাড়িয়া ব্যুরো অফিস : গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে খরিপ-১ উচ্চ ফলনশীল ও নেরিকা জাতের আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে কৃষক প্রণোদনা সহায়তার জন্য কৃষকদের বিনামুল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন স্থানীয় আলহাজ্ব মোসলেম উদ্দিন এমপি।
ইউএনও শারমিন সুলতানা’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আজিজুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার ড. মোছা. নাছরিন আক্তার বানু, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. ইমদাদুল হক সেলিম, উপজেলা কৃষকলীগ সভাপতি উছমান গণি, সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কামরুজ্জামান, যুবলীগ সভাপতি রুহুল আমিন, উপ সহকারী কৃষি কর্মকর্তা মো. আসাদুজ্জামান, শ্রমিকলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল, ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপ সহকারী কৃষি কর্মকর্তা তোফায়েল হোসেন ।
২হাজার ২শ ৩৫জন কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়। প্রতিজন কৃষক ৫কেজি বীজ, ২০কেজি ইউরিয়া, ১০কেজি ডিএপি সার, ১০কেজি এমওপি সারসহ সেচ সহায়তা হিসেবে ৪০০ টাকা কৃষকের মোবাইল একাউন্টের মাধ্যমে প্রদান করা হয়।