| |

ফুলবাড়ীয়ার সোয়াইতপুর বাজারে ৯দোকানে চুরি ঃ আহত -১

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস ঃ মঙ্গলবার (১৯এপ্রিল) গভীর রাতে সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার সোয়াইতপুর বাজারে নৈশ প্রহরীসহ কয়েকজনের হাত-পা বেঁধে মুখে কসটেপ লাগিয়ে ৯ ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে ৩ দোকান লুট করে নিয়ে গেছে।
এ সময় ডাকাতদের অস্ত্রের আঘাতে ব্যবসায়ী আজিজুলের পুত্র শামীম গুরুতর আহত হয়েছে। আহত শামীমকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফুলবাড়ীয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নৈশ্য প্রহরী সেকান্দর আলী (৫৫) জানান, রাত প্রায় ৩টার দিকে ১০/১২ জনের একদল সজ্জিত দল আমার গায়ের শার্ট খুলে পেছনে হাত বেঁধে এবং পরবর্তীতে শহীদ, আজিজুল ও সাহিদুল কে বেঁধে মুখে কসটেপ লাগিয়ে ২চোরের মাধ্যমে তাদেরকে পাহারা দিয়ে চুরি সংঘটিত করে। চোরেরা বাজারের ৯টি ব্যাবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে নগদ অর্থসহ ৩ টি দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতের হাতে আহত শামীম জানায়, ডাক চিৎকার শুনে ডাকাতরা পিকআপে চড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের ২টি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।
এস আই রুহুল আমিন এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত জব্দ করে। পরবর্তীতে পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল কাদের মিয়া ও সেকেন্ড অফিসার এস আই আবুল খায়ের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গের বক্তব্য শুনেন।
থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব জানান, পুলিশের ২টি টিম সেখানে কাজ করছে, বাজার কর্তৃপক্ষ মামলা করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।