| |

ফুলপুর পিআইওকে মারধরের অভিযোগ

ফুলপুর প্রতিনিধি : ফুলপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেনকে বৃহ¯প্রতিবার বিকেলে আ’লীগ নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান ও তার লোকজনের মারধরের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে অফিস পাড়াসহ সারা এলাকায় তোলপাড় চলছে। অপর দিকে মোঃ হাবিবুর রহমান মারধরে কথা অস্বীকার করেছেন।
জানা যায়, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমানের নিজ এলাকা সিংহেশ্বর ইউনিয়নের কুটুরাকান্দা গ্রামের আনন্দ বাজার সংলগ্ন একটি ৪০ ফুট ব্রিজ নির্মানের প্রকল্প গ্রহণ করা হয়। আগামী ৩০ মের মধ্যে প্রকল্প কাজ শেষ করার কথা ছিল। স্থানটিতে অধিক পানি ও আগের পুরাতন ব্রিজ থাকায় উপজেলা প্রশাসন প্রকল্প স্থান পরিবর্তনের পরিকল্পনা নেন। এতে উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ক্ষুব্ধ হন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানান, পরিপত্র অনুযায়ী প্রকল্প পরিবর্তনের সিদ্ধান্ত নেয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান অফিসে এসে উপর্যপরি চড় থাপ্পর মারে। পরে ভাইস চেয়ারম্যানের ছোট ভাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান ও তার লোকজন তাকে জুতা পেটাসহ বেধরক মারধর ও অফিস তছনছ করে। এ সময় ফেরাতে এসে অফিসের পিয়ন রাজিবও ব্যাপক হামলার শিকার হন।
এ ব্যাপারে উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মারধরের অভিযোগ অস্বীকার করে জানান, স্থানটিতে একটি ব্রিজ নির্মান করা অতিব জরুরী। এমপি শরীফ আহমেদ এখানে ব্রিজ দিলেও পিআইও টাকা খেয়ে অন্যত্র সরিয়ে নিতে চাইছে।

ঘটনাটি নিয়ে অফিস পাড়াসহ সারা এলাকায় তোলপাড় চলছে। এ নিয়ে সবার মুখে মুখে চলছে নানা আলোচনা সমালোচনা।