| |

মজিবুর রহমান ফকির এমপি’র মৃত্যুতে শোক বিবৃতি অব্যাহত

স্টাফ রিপোর্টার ঃ সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যান প্রতিমন্ত্রী ময়মনসিংহের গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ ক্যাপ্টেন মজিবুর রহমান পকির এমপি’র মৃত্যুতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক ভাবে শোক বিবৃতি াব্যাহত রয়েছে।
জেলা ঐক্য ন্যাপের শোক ঃ- গৌরীপুর থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে জেলা ঐক্য ন্যাপ সভাপতি অধ্যাপক আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক নাজিরুল ইসলাম মনি গভীর ভাবে শোকাহত হয়েছেন। এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, তিনি ছিলেন একজন অসাম্প্রদায়িক গনতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের অগ্রনী ভূমিকা পালনকারী। তার মৃত্যুতে আমরা একজন দেশ প্রেমিককে হারালাম। তারা তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
স্বদেশ সংবাদের শোক ঃ- জাতীয় সংসদ সদস্য মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দৈনিক স্বদেশ সংবাদ পত্রিকার সম্পাদক শ্রী জগদীশ চন্দ্র সরকার, প্রকাশক গোলাম রসুল তালুকদার, সহ পত্রিকার সাংবাদিক, কর্মচারীবৃন্দ। স্বদেশ সংবাদ এর পক্ষ হতে এক বিবৃতিতে মরহুমের রুহের আগফেরাত ও শান্তি কামনা করা হয়। এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।
পৌর মেয়র ইকরামুল হক টিটুর শোক ঃ- গৌরীপুর থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটু শোক প্রকাশ করেন। তিনি মরহুমেরর আতœার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তিনি ছিলেন একজন অসাম্প্রদায়িক গনতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের অগ্রনী ভূমিকা পালনকারী। তার মৃত্যুতে আমরা একজন দেশ প্রেমিককে হারালাম।