| |

ভালুকায় ৫ চেয়ারম্যানসহ ৩৪ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব সংবাদদাতা : বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে ভালুকায় ৫ চেয়ারম্যান, ২৭ সাধারণ সদস্য ও সংরক্ষিত (নারী) ২ জনসহ ৩৪ জনের মনোনয়নপত্র প্রত্যাহার কওে নিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মনোনয়নপত্র প্যত্যাহারের শেষদিনে উপজেলার ০১ নম্বর উথুরা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহ পারভেজ খসরু, ০৩ নম্বর ভরাডোবা ইউনিয়নে নুরুল ইসলাম ও পলাশ মানিক, ০৫ নম্বর বিরুনীয়া ইউনিয়নে জাপা প্রার্থী (লাঙ্গল) ফজলুল হক ও ০৬ নম্বর ভালুকা ইউনিয়নে আ’লীগ নেতা আফজাল হোসেন মন্ডল মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
এ ছাড়া ০১ নম্বর উথুরা ইউনিয়নে সাধারণ সদস্যৃ ০১ ও নারী সদস্য ০১জন, ০২ নম্বর মেদুয়ারী ইউনিয়নে সাধারণ ০২ জন, ০৩ নম্বর ভরাডোবা ইউনিয়নে সাধারণ ০১ জন, ০৪ নম্বর ধীতপুর ইউনিয়নে সাধারণ ০১ জন, ০৫ নম্বর বিরুনীয়া ইউনিয়নে সাধারণ ০২ জন, ০৬ নম্বর ভালুকা ইউনিয়নে সাধারণ ০১ জন, ০৭ নম্বর মল্লিকবাড়ি ইউনিয়নে সাধারণ ০৩ জন, ০৮ নম্বর ডাকাতিয়া ইউনিয়নে সাধারণ ০৩ ও নারী ০১ জন, ০৯ নম্বর কাচিনা ইউনিয়নে সাধারণ ০৩ জন, ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়নে সাধারণ ০৬ জন ও ১১ নম্বর রাজৈ ইউনিয়নে সাধারণ ০৪ জন সদস্য মনোনয়নপ্রত্র প্রত্যাহার করেছেন।
উল্লেখ্য, ৪ জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ভালুকার ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৫, সাধারণ সদস্য পদে ৩৯৫ ও সংরক্ষিত (নারী) পদে ১২০ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়নপ্রত্র বাছাইকালে বিএনপির মনোনীত চেয়ারম্যান এক প্রার্থী, সাধারণ সদস্য ২২ জন ও ৪ নারী সদস্যের মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল।