| |

নান্দাইল অলি মাহমুদ মাদরাসার ওয়াজ মাহফিলে- পীর সাহেব চরমোনাই সেক্যুলার সিলেবাস বাতিল না হলে মুসলিম সমাজ মাঠে নামতে বাধ্য হবে

নান্দাইল প্রতিনিধি ঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমুনাই বলেছেন, সেক্যুলার শিক্ষানীতি, শিক্ষা আইন জাতিবিনাশী সিলেবাস বাতিলে প্রয়োজনে কাফনের কাপড় নিয়ে এ দেশের মুসলিম জনগনকে নিয়ে মাঠে নামবো। তবুও সেক্যুলার শিক্ষা বিরানব্বই ভাগ মুসলমানের দেশে চলতে দেয়া হবেনা। তিনি বলেন, বর্তমানে দেশ এক চরম সংকটে নিপতিত। দেশের কতিপয় উগ্র হিন্দু ও নাস্তিক্যবাদীরা সরকারের ছত্রছাড়ায় ইসলাম ও মুসলমানের নাম নিশানা মুছে ফেলতে উটে পড়ে লেগেছে।
তারা কৌশলে সিলেবাসে নাস্তিক্যবাদ ও হিন্দুত্ববাদ ঢুকিয়ে দিয়ে দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে ধর্মহীন বানানোর পাঁয়তারায় লিপ্ত। তিনি আরো বলেন, আমরা জানি মাননীয় প্রধানমন্ত্রী প্রায়শঃ বলে থাকেন, আমি মুসলমান, ধর্মের উপর আঘাত করলে আমারও গায়ে লাগে। কাজেই ধর্ম ও ইসলাম নিয়ে কেউ কটুক্তি করলে ছাড় দেয়া হবেনা। পীর সাহেব চরমোনাই নান্দাইল উপজেলা সদরে অলি মাহমুদ হিফজুল উলুম মাদরাসা প্রাঙ্গনে নান্দাইল মুজাহিদ কমিটির উদ্যোগে রোববার সন্ধ্যায় ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করে নান্দাইল উপজেলা মুজাহিদ কমিটির সভাপতি মাওলানা মুফতি আবুল হাসেম। ওয়াজ মাহফিলে আরো বক্তব্য রাখেন, হযরত মাওলানা আকরাম হোসাইন, হযরত মাওলানা সাইদুর রহমান সাহেব।