| |

সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তা খুঁজে বের করলো তিন ফ্যাশন আইকনকে

_MG_3379

জমজমাট এক আয়োজনে শেষ হলো সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তা, ২০১৬। সম্প্রতি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনসন সিটি বসুন্ধরায় (ওঈঈই) অনুষ্ঠিত হলো সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তার গালা ইভেন্ট।
হেয়ার কেয়ার ব্র্যান্ড হিসেবে সানসিল্ক বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর একটি। ইউনিলিভার বাংলাদেশের এই হেয়ার কেয়ার ব্র্যান্ডটি নিয়মিত চুলের যতেœর পাশাপাশি বিভিন্ন ধরনের ইভেন্ট আয়োজনের মাধ্যমে এর কনজ্যুমারদের সাথে আরও গভীর সম্পর্ক তৈরি করেছে। দিয়েছে মেয়েদের এগিয়ে যাওয়ার কনফিডেন্স। এই ধারাবাহিকতায় আয়োজিত হয়েছিলো এবছরের সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তা। মারিয়া নুর-এর অসাধারণ উপস্থাপনা দিয়ে শুরু হয় এই জমকালো সন্ধ্যার সব আয়োজন। ময়মনসিংহ, ঢাকা এবং চট্টগ্রাম রিজিয়নাল রাউন্ডের সেরা ৩০ জন ফ্যাশন আইকনের অংশগ্রহণে জমকালো হয়ে ওঠে গালা ইভেন্টটি। তাদের পাশাপাশি দর্শকদের এন্টারটেইন করতে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমরান, কণা ও তপু। সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তা’র এই আয়োজনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় মডেল নোবেল, আজরা মাহমুদ ও এসময়ের আলোচিত হেয়ার এক্সপার্ট আবিদা সুলতানা। ফাইনাল রাউন্ড শেষে বিচারকরা তিনটি রিজিয়ন থেকে একজন করে মোট ৩ জন ফ্যাশন আইকনকে বাছাই করে নেন । সকল প্রকার চুলচেরা বিশ্লেষণ, গ্রুমিং নম্বর, বিচারকদের নম্বর এবং ফেসবুকের লাইকের বিবেচনায় ময়মনসিংএর ফ্যাশন আইকন হয়েছে তাসনুভা নুর, তাহসিন আক্তার রিয়া হয়েছেন চিটাগংএর ফ্যাশন আইকন আর ঢাকার ফ্যাশন আইকন হয়েছে সামসুন্নাহার সুমি।
গালা ইভেন্টের নানান আয়োজনের মধ্যে উঠে আসে নারীর নিজেকে প্রকাশ এবং অগ্রযাত্রায় সানসিল্কের নানা ধরনের পদক্ষেপের কথা। নারীরা নিজেরাই লিখবে তাদের জীবনের গল্প এই আশাবাদের মধ্য দিয়ে শেষ হয় এবারের আয়োজনের।