| |

পুত্র হত্যার বাদী পিতাকে জবাই করে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে পুত্র হত্যার বাদী পিতা আশরাফ আলী (৪৫) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল সাড়ে দশটার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত আশরাফ আলী উপজেলার গজিয়াবাড়ী গ্রামের মৃত রমজান আলীর ছেলে। গত ১ বছর আগে মসজিদের যায়গা নির্ধারণ নিয়ে তিন গ্রামের সংঘর্ষে আশরাফ আলীর ছেলে মোশারফ হোসেন প্রতিপক্ষের আঘাতে নিহত হয়। পুত্র নিহতের ঘটনায় পিতা আশরাফ আলী বাদী হয়ে দেলদুয়ার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
জানা যায়, আশরাফ আলী প্রতিদিনের মত রবিবার রাতে বেড়াতে বের হয়। রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা অনেক খুজাখুজির পর তাকে না পেয়ে বাড়ি ফিরে আসে। সোমবার সকালে গজিয়াবাড়ীর পার্শ্ববর্তী গ্রাম বিন্দুরীয়ায় একটি পরিত্যাক্ত জমিতে আশরাফ আলীর জবাই করা লাশ পড়ে থাকতে দেখে স্থানীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। স্থানীয়রা ধারণা করছেন, এক বছর আগের মসজিদের যায়গা নিয়ে সংঘর্ষ ও বিরোধের জের ধরে আশরাফ আলীকে দুর্বৃত্তরা হত্যা করতে পারে।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, এলাকায় মসজিদের জায়গা নিয়ে বিরোধ রয়েছে। তার পুত্র হত্যায় থানায় একটি মামলার বাদীও ছিল আশরাফ আলী। বিরোধের জের ধরে হত্যা কান্ডটি ঘটতে পারে। তবে পুলিশ তদন্ত করে প্রকৃত আসামীদের আইনের আওতায় আনার চেষ্টা করছে।